সকালের আলো

Sokaler Alo

চেতনায় ৭১

Login
Username
Password
  সদস্য না হলে... Registration করুন
February 26, 2018
১০ মার্চ লেজার শো’র মাধ্যমে যুব গেমসের উদ্বোধন হবে                 এবার পিএসএল অভিষেকটাও দুর্দান্ত হলো মুস্তাফিজুর                  বিজয়ী হয়ে মন্ত্রীর হাত থেকে পুরস্কার নিলেন শাকিব খান                 পিএসজি ছেড়ে নেইমারকে রিয়াল মাদ্র্রিদে আসতেই হবে!                

খেলার সংবাদ


২য় ইনিংসে হোঁচট খেল বাংলাদেশ
সকালের আলো প্রতিবেদক :
সময় : 2014-11-06 15:08:01

দ্বিতীয় টেস্টের চতুর্থ দিনে জিম্বাবুয়েকে তাদের প্রথম ইনিংসে ৩৬৮ রানে অলআউট করেছে বাংলাদেশ। ৬৫ রানের লিড নিয়ে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমেছে মুশফিক বাহিনী।

  এ রিপোর্ট লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৫ উইকেটে ১৪৯ রান। লিড নিয়েছে ২১৪ রানের। ব্যাট করছেন মাহমুদুল্লাহ ৩৭ রানে। মুমিনুল তার টেস্ট ক্যারিয়ারের সপ্তম হাফ সেঞ্চুরি তুলে নিয়েছেন। তার আগে বাংলাদেশি ব্যাটসম্যানদের মধ্যে সবচেয়ে কম টেস্ট ও ইনিংস খেলে ১ হাজার রান করার কৃতিত্ব স্থাপন করেন তিনি। কিন্তু দলীয় ১৩১ ও ব্যক্তিগত ৫৪ রানে ওয়ালারের বলে চাকাবার হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন তিনি। মুমিনুল-মাহমুদুল্লাহ ৫৬ রানের জুটি গড়েছিলেন।   মুমিনুল আউট হওয়ার পর সাকিব ৬ রানে আউট হন। এরপর মুশফিক এসে শূন্য রানে সাজঘরে ফেরেন। ফলে ১৪৫ রানে ৫ উইকেটে হারিয়ে বিপাকে পড়ে বাংলাদেশ।   এর আগে বাংলাদেশের দ্বিতীয় ইনিংসে প্রথমেই সাজঘরে ফেরেন তামিম (২০), এরপর শামসুরও (২৩) আউট হন।   এর আগে সাকিবের ১৩৭ ও তামিমের ১০৯ রানে ভর করে প্রথম ইনিংসে বাংলাদেশ ৪৩৩ রান সংগ্রহ করেছিল। জবাবে জিম্বাবুয়ে হ্যামিলটন মাসাকাদজার ১৫৮ ও রেগিস চাকাবার ১০১ রানে ভর করে ৩৬৮ রান তুলতে সক্ষম হয়।

সকল মন্তব্য

মন্তব্য দিতে চান তাহলে Login করুন, সদস্য না হলে Registration করুন।

সকালের আলো

Sokaler Alo

সম্পাদক ও প্রকাশক : এস এম আজাদ হোসেন

নির্বাহী সম্পাদক : সৈয়দা আফসানা আশা

সকালের আলো মিডিয়া ও কমিউনিকেশন্স কর্তৃক

৮/৪-এ, তোপখানা রোড, সেগুনবাগিচা, ঢাকা-১০০০ হতে প্রকাশিত

মোবাইলঃ ০১৫৫২৫৪১২৮৮ । ০১৭১৬৪৯৩০৮৯ ইমেইলঃ info@sokaleralo.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Developed by IT-SokalerAlo     hit counters Flag Counter