Monday, January 21, 2019
Login
Username
Password
  সদস্য না হলে... Registration করুন
২২ জানুয়ারি থেকে ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত সব কোচিং সেন্টার রাখার বন্ধ সিদ্ধান্ত নিয়েছে শিক্ষা মন্ত্রণালয়                 ফাস হয়ে গেছে ৭৭ কোটি ২৯ লাখ ৪ হাজার ৯৯১টি ইমেইল অ্যাড্রেস,থাকতে পারে আপনার নামও                 বগুড়ার শিবগঞ্জে শিক্ষা কর্মকর্তাকে পেটালেন প্রধান শিক্ষক                 'পরম্পরায় আমরা'র আয়োজনে ৩ দিনের ‘হিম উৎসব’শেষ হচ্ছে আজ                

পড়াশোনা ও প্রযুক্তি


গল্প-খুনসুটিতে রোহিঙ্গা শিবিরে প্রিয়াঙ্কা
সকালের আলো প্রতিবেদক :
সময় : 2018-05-24 10:31:59

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া বুধবার (২৩ মে) তৃতীয় দিনের মতো কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা শিবির পরিদর্শন করেছেন। রোহিঙ্গা শিবিরে শিশুদের সঙ্গে খেলাধুলা, গল্প-খুনসুটি করে সময় কাটান বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

বুধবার (২৩ মে) সকাল ৯টার দিকে তিনি প্রথমে উখিয়ার জামতলী রোহিঙ্গা শিবির পরিদর্শন করেন। এরপর বালুখালী রোহিঙ্গা শিবির পরিদর্শন শেষে কুতুপালং শিবির পরিদর্শন করেন। এ সময় ইউনিসেফ কর্তৃক পরিচালিত শিশুবান্ধব বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেন এবং রোহিঙ্গা শিশুদের সঙ্গে কথা বলে তাদের খোঁজখবর নেন। তৃতীয় দিনও গণমাধ্যম কর্মীদের সঙ্গে কথা বলেননি ভারতীয় এ অভিনেত্রী। এর আগে গত মঙ্গলবার তিনি টেকনাফের সাবরাং ও উনচিপ্রাং রোহিঙ্গা শিবির এবং লেদা মেকশিফট সেটেলমেন্ট শিবির পরিদর্শন করেন।

হলিউডে খ্যাতির তুঙ্গে থাকা ভারতীয় এই অভিনেত্রী গত সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে বিমানযোগে কক্সবাজারে পৌঁছেন। কক্সবাজার বিমানবন্দর থেকে প্রিয়াঙ্কা চোপড়া সড়কপথে গিয়ে ইনানীর হোটেল রয়েল টিউলিপে ওঠেন। সেখান থেকে ওইদিন বিকাল ৪টায় মেরিনড্রাইভ সড়ক হয়ে টেকনাফের বাহারছড়ার শামলাপুর রোহিঙ্গা শিবির পরিদর্শন করেন। জাতিসংঘের শিশু তহবিলের (ইউনিসেফ) শুভেচ্ছা দূত হিসেবে ‘ফ্যাশন’ খ্যাত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া রোহিঙ্গা শিবির পরিদর্শনে এসেছেন।  

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার আফরুজুল হক টুটুল জানান, উখিয়ার রোহিঙ্গা শিবির পরিদর্শন শেষে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ইনানীর হোটেল রয়েল টিউলিপে অবস্থান করবেন।

আজ বৃহস্পতিবার (২৪ মে) ঢাকার উদ্দেশে কক্সবাজার ত্যাগ করবেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা। সেখানে রাত সোয়া ৭টায় হোটেল ল্যা মেরিডিয়ান নর্থ বলরুমে সংবাদ সংম্মেলনে কথা বলবেন। রোহিঙ্গা শিবির, রোহিঙ্গা কমিউনিটি বিশেষ করে নারী ও শিশুদের বিষয়ে কথা বলবেন বলে জানিয়েছেন ইউনিসেফের কমিউনিকেশন অফিসার ইফতিখার আহমদ চৌধুরী। সংবাদ সম্মেলনে ইউনিসেফ বাংলাদেশ অফিস ইনচার্জ সীমা সেন গুপ্তাও উপস্থিত থাকবেন।

সকল মন্তব্য

মন্তব্য দিতে চান তাহলে Login করুন, সদস্য না হলে Registration করুন।

সকালের আলো

Sokaler Alo

সম্পাদক ও প্রকাশক : এস এম আজাদ হোসেন

নির্বাহী সম্পাদক : সৈয়দা আফসানা আশা

সকালের আলো মিডিয়া ও কমিউনিকেশন্স কর্তৃক

৮/৪-এ, তোপখানা রোড, সেগুনবাগিচা, ঢাকা-১০০০ হতে প্রকাশিত

মোবাইলঃ ০১৫৫২৫৪১২৮৮ । ০১৭১৬৪৯৩০৮৯ ইমেইলঃ newssokaleralo@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Developed by IT-SokalerAlo     hit counters Flag Counter