Thursday, August 22, 2019
Login
Username
Password
  সদস্য না হলে... Registration করুন
বাল্যবিয়ে,মাদক,উত্ত্যাক্তের খবর দিলেই পুরস্কার                 চাঁপাইনবাবগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের সভা                 নাটোরে স্কুল ছাত্রী প্রাইভেট শেষে বাড়ী ফিরে আত্নহত্যা                 জাতীয় শোক দিবস উপলক্ষে ঝিনাইদহ কালীগঞ্জের এবি প্রতিবন্ধী বিদ্যালয়ে আলোচনা সভা ও মিলাদ মাহফিল                 কুয়েত প্রবাসী কবি-সাহিত্যিক,কানেক্ট বাংলাদেশ এর সমন্বয়ক নাসরিন আক্তার মৌসুমীকে সম্বর্ধনা প্রদান                  সিঙ্গাপুর বাংলারকন্ঠ সাহিত্য পরিষদের দ্বিবার্ষিক সম্মেলন ও নতুন কমিটি ঘোষনা                 নাটোরে প্রতিবন্ধী শিক্ষার্থীরা পেল হুইল চেয়ার                 নাটোরে পদ্মায় গোসল করতে নেমে মাদ্রাসা ছাত্র নিখোঁজ                

পড়াশোনা ও প্রযুক্তি


ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নাজনীন ফেরদৌসসহ তিন শিক্ষক বরখাস্ত
সকালের আলো প্রতিবেদক :
সময় : 2018-12-06 09:00:09

বুধবার (৫ ডিসেম্বর) ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নাজনীন ফেরদৌসসহ তিন শিক্ষককে বরখাস্ত করেছে গভর্নিং বডি। এছাড়া বুধবারের স্থগিত হওয়া বার্ষিক পরীক্ষা আগামী শুক্রবার নেয়া হবে এবং রোববার থেকে সব ক্লাস-পরীক্ষা চলবে বলে গভর্নিং বডির বৈঠকে সিদ্ধান্ত নেয়া হয়েছে।

রাতে গভর্নিং বডির চেয়ারম্যান গোলাম আশরাফ তালুকদার বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শিক্ষা মন্ত্রণালয়ের সিদ্ধান্ত বাস্তবায়ন করতে গভর্নিং বডির জরুরি সভায় বর্তমান ভারপ্রাপ্ত অধ্যক্ষসহ তিন শিক্ষককে বহিষ্কার করা হয়েছে। এ সিদ্ধান্তের বিষয়টি সবাইকে চিঠি দিয়ে জানানো হবে। আগামী দুই বা তিনদিনের মধ্যে নতুন করে ভারপ্রাপ্ত অধ্যক্ষ নিয়োগ দেওয়া হবে।

এর আগে বুধবার সন্ধ্যা সোয়া ৫টায় ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী অরিত্রীর আত্মহননে অধ্যক্ষসহ তিন শিক্ষককে বরখাস্তের বিষয়ে বৈঠকে বসে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সদস্যরা।

উল্লেখ্য, ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী অরিত্রীকে পরীক্ষার হলে মোবাইলে নকল করার অভিযোগ পেয়ে তার অভিভাবককে ডেকে অপমান ও হেয় করা হয়। মেয়ের সামনে বাবা-মাকে অপমান করার যন্ত্রণা সহ্য করতে না পেরে আত্মহননের পথ বেছে নেয় এই স্কুলছাত্রী। সহপাঠীর অকাল মৃত্যুতে ফুঁসে উঠেছে বেইলী রোডের এই প্রতিষ্ঠানটির ছাত্রীরা।

সকল মন্তব্য

মন্তব্য দিতে চান তাহলে Login করুন, সদস্য না হলে Registration করুন।

সকালের আলো

Sokaler Alo

সম্পাদক ও প্রকাশক : এস এম আজাদ হোসেন

নির্বাহী সম্পাদক : সৈয়দা আফসানা আশা

সকালের আলো মিডিয়া ও কমিউনিকেশন্স কর্তৃক

৮/৪-এ, তোপখানা রোড, সেগুনবাগিচা, ঢাকা-১০০০ হতে প্রকাশিত

মোবাইলঃ ০১৫৫২৫৪১২৮৮ । ০১৭১৬৪৯৩০৮৯ ইমেইলঃ newssokaleralo@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Developed by IT-SokalerAlo     hit counters Flag Counter