Thursday, May 23, 2019
Login
Username
Password
  সদস্য না হলে... Registration করুন
বাবা হারা গরীব মায়ের একমাত্র কন্যা মেধাবী সুমি ডাক্তার হতে চায়                 মধুর ক্যান্টিনে ছাত্রলীগের দুইপক্ষের সংঘর্ষের ঘটনায় সাতজনের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে ছাত্রলীগ                 নাচোলে ঝড়ের সময় আম কুড়োতে গিয়ে বজ্রপাতে স্কুল ছাত্রী নিহত                  কোম্পানীগঞ্জে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা                  নেতাদের আশ্বাসে আন্দোলন থেকে সরে এসেছে ছাত্রলীগের পদবঞ্চিতরা                

পড়াশোনা ও প্রযুক্তি


উৎসবমুখর পরিবেশে গভঃ ল্যাবরেটরি হাই স্কুলের স্টুডেন্ট কেবিনেট নির্বাচন অনুষ্টিত
এম শফিঃ ফুলবাড়ীগেট(খুলনা)প্রতিনিধিঃ :
সময় : 2019-03-15 10:04:18

খুলনা গভঃ ল্যাবরেটরি হাই স্কুলে ৪র্থ স্টুডেন্ট কেবিনেট নির্বাচন ২০১৯ গতকাল বৃহস্পতিবার অত্যান্ত উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশের মধ্যে দিয়ে শান্তিপুর্ণ ভাবে অনুষ্ঠিত হয়। 
জাতীয় নির্বাচনের মতোই স্বচ্ছ ব্যালট বাক্রা, গোপন কক্ষ, প্রধান নির্বাচন কমিশনার, সহকারী নির্বাচন কমিশনার, পর্যবেক্ষক, দশজন প্রিজাইডিং অফিসার, দশজন সহকারী প্রিজাইডিং অফিসার সব কিছুই ছিলো। দীর্ঘ লাইনে দাড়ীয়ে স্কুলের পাঁচটি শ্রেনীর মোট ৬৬৭জন ক্ষুধে শিক্ষার্থী ভোটার সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত তাদের পছন্দের কেবিনেট প্রতিনিধি নির্বাচনের জন্য ভোট প্রদান করেন। ৬ষ্ঠ শ্রেনী থেকে ১০ম শ্রেনী পর্যন্ত ৫টি শ্রেনীর মোট ৮জন কেবিনেট প্রতিনিধি নির্বাচনের জন্য ১২জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন। প্রতিটি শ্রেনী থেকে কমপক্ষে একজন করে এবং বাকী তিনজন প্রতিনিধি যে কোন কোন শ্রেনী থেকে নির্বাচিত হবে। এরা হলো ৬ষ্ঠ শ্রেনীর মাইসা, রাইসা মালিহা নিশা, তালাল যুবায়ের, আনিকা আনজুম, ৭ম শ্রেনীর লুৎফর রহমান সামি, তাইজুল ইসলাম রাফি, ৮ম শ্রেনীর শেখ তালহা, আব্দুল্লাহ আল মামুন, ৯ম শ্রেনীর মোঃ মানজারুল হাসান তানসিন, আব্দুল্লাহ আল হাদিউজ্জামান এবং ১০ম শ্রেনীর সায়মাহ বিনতে সফি ও তানভীর আহমেদ রাজু। প্রধান নির্র্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন বিদ্যালয়ের শিক্ষার্থী মাহিন ইসলাম নূর, সহকারী নির্বাচন কমিশনার ছিলো সোহানুর রহমান রিয়াজ ও মেহেজেবিন আজমির পায়েল। নির্বাচনে পর্যবেক্ষনের দায়িত্বে ছিলো বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত)মোছাঃ খালেদা খানম,  সহকারী প্রধান শিক্ষক কবির আলম খান, সিনিয়র সহকারী শিক্ষক দুর্গেশ কুমার হালদার ও এস এম জাহিরুল ইসলাম। 
অপরদিকে গিলাতলা আহম্মাদিয়া ফাজিল মাদ্রাসার অনুরুপ ভাবে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হয়েছে। এখানেও ৮জন কেবিনেট প্রতিনিধির মধ্যে নির্বাচনে প্রতিদ্বন্দিতা করেন ১১জন প্রার্থী। মাদ্রাসার মোট ১৫২জন শিক্ষার্থী ভোটার তাদের ভোট প্রদান করেন। নির্বাচনে গোপন ব্যালটে ৬ষ্ঠ শ্রেনীর মীর হুসাইন সজিব, হাসিনা ইসলাম, ৭ম শ্রেনীর তাহিয়া আফরোজ, মাহমুদুল হাসান, ৮ম শ্রেনীর রাবেয়া খাতুন, ইমরান হোসেন, ৯ম শ্রেনীর হৃদয় হাওলাদার এবং দশম শ্রেনীর আল হাসান সাকিব নির্বাচিত হয়েছে। মাদ্রাসার ম্যানিজিং কমিটির সভাপতি আলহাজ্জ শেখ আঃ হক, আলহাজ্জ গোলাম কিবরিয়া মিন্টু ও সাবেক সভাপতি শেখ হারুনার রশিদ নির্বাচন পরিদর্শণ করেন।

 

সকল মন্তব্য

মন্তব্য দিতে চান তাহলে Login করুন, সদস্য না হলে Registration করুন।

সকালের আলো

Sokaler Alo

সম্পাদক ও প্রকাশক : এস এম আজাদ হোসেন

নির্বাহী সম্পাদক : সৈয়দা আফসানা আশা

সকালের আলো মিডিয়া ও কমিউনিকেশন্স কর্তৃক

৮/৪-এ, তোপখানা রোড, সেগুনবাগিচা, ঢাকা-১০০০ হতে প্রকাশিত

মোবাইলঃ ০১৫৫২৫৪১২৮৮ । ০১৭১৬৪৯৩০৮৯ ইমেইলঃ newssokaleralo@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Developed by IT-SokalerAlo     hit counters Flag Counter