Thursday, April 9, 2020
Login
Username
Password
  সদস্য না হলে... Registration করুন
বঙ্গবন্ধুকে কটুক্তি, ইবি আরেক শিক্ষার্থী বহিষ্কার!                 বঙ্গবন্ধুকে কটুক্তিঃ ইবি ছাত্রমৈত্রী কর্মী বহিষ্কার                 বঙ্গবন্ধু হত্যার বিচারকে ব্যবসা বললেন ইবি শিক্ষার্থী!                 তামাক ও নেশাজাত দ্রব্য বন্ধের দাবি ইবি প্রক্টরের                 বঙ্গবন্ধু হত্যার বিচারকে কটুক্তির ঘটনায় ইবি ছাত্রীকে বহিষ্কার                 মানবতার সেবায় ইবি শিক্ষার্থী                  বঙ্গবন্ধু হত্যার বিচার নিয়ে কটুক্তি, ইবি ছাত্রীর শাস্তি দাবি                 করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ সকল শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি আগামী ৩০ মে পর্যন্ত                 ফের ইবির ছুটি বাড়লো                 মোহাম্মদপুরের গৃহবন্দীদের পাশে ছাত্রলীগ                


পড়াশোনা ও প্রযুক্তি


শিক্ষিকাকে থাপ্পর মারল নৈশ প্রহরী!
সাইদুজ্জামান সাগর :
সময় : 2020-02-20 02:50:06

নওগাঁর রাণীনগরে কাশিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের এক সহকারী শিক্ষিকাকে চর-থাপ্পর মেরেছে স্কুলের দপ্তরী কাম নৈশ প্রহরী দেলোয়ার হোসেন। মঙ্গলবার স্কুল চলাকালীন সময়ে এ ঘটনাটি ঘটে। নির্যাতিতা শিক্ষিকা স্থানীয় শিক্ষা অফিসে লিখিত অভিযোগসহ মঙ্গলবার রাতে নিজেই বাদী হয়ে রাণীনগর থানায় মামলা দায়ের করেছেন। 
নির্যাতিতা ওই শিক্ষিকা এবং বিদ্যালয়ের প্রধান শিক্ষকের সাথে কথা বলে জানা যায়, উপজেলার কাশিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম নৈশ প্রহরী দেলোয়ার কাজী ওরফে রতন স্কুলের মেইন গেটের চাবি স্কুল সংলগ্ন এক দোকানদারকে দিয়ে বাড়িতে চলে যায়। সকালে বিদ্যালয়ের সকল শিক্ষার্থীরা আসলে দোকানদার বলে তার দোকান থেকে যারা জিনিসপত্র খায়না তাদেরকে বিদ্যালয়ের ভিতরে ঢুকতে দেয়া হবে না! মঙ্গলবার দুপুরে কয়েকজন অবিভাবকরা শিক্ষকদের কাছে এমন অভিযোগ করলে শিক্ষিকার সঙ্গে দপ্তরীর কথা কাটা-কাটি হয়। এক পর্যায়ে বিষয়টি প্রধান শিক্ষক আবুল হোসেন সমাধানও করে দেন। ওই দিন  বিকেল তিনটার দিকে ওই শিক্ষিকা ক্লাস নেয়ার জন্য রুম থেকে বের হলে দপ্তরী দেলোয়ার কাজী বিদ্যালয়ের বারান্দায় এসে পথ রোধ করে চরাও হয় এবং চর থাপ্পর মারে। এঘটনার ন্যায় বিচার চেয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হোসেন, সভাপতি আমজাদ হোসেন এবং নির্যাতিতা শিক্ষিকা পৃথক ভাবে রাণীনগর উপজেলা শিক্ষা অফিসার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে প্রাথমিক শিক্ষা অফিসার আবুল বাশার শামসুজ্জামান জানিয়েছেন। এছাড়া নির্যাতিতা ওই সহকারী শিক্ষিকা বাদী হয়ে মঙ্গলবার রাতে দপ্তরী দেলোয়ার কাজীর বিরুদ্ধে রাণীনগর থানায় মামলা দায়ের করেছেন। 
এব্যাপারে রাণীনগর থানার অফিসার ইনচার্জ মো: জহুরুল হক বলেন, নির্যাতিতা শিক্ষিকা বাদী হয়ে দপ্তরী দেলোয়ার কাজীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। আসামী পলাতক থাকায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে গ্রেফতারের চেষ্টা চলছে।

 

সকল মন্তব্য

মন্তব্য দিতে চান তাহলে Login করুন, সদস্য না হলে Registration করুন।

সকালের আলো

Sokaler Alo

সম্পাদক ও প্রকাশক : এস এম আজাদ হোসেন

নির্বাহী সম্পাদক : সৈয়দা আফসানা আশা

সকালের আলো মিডিয়া ও কমিউনিকেশন্স কর্তৃক

৮/৪-এ, তোপখানা রোড, সেগুনবাগিচা, ঢাকা-১০০০ হতে প্রকাশিত

মোবাইলঃ ০১৫৫২৫৪১২৮৮ । ০১৭১৬৪৯৩০৮৯ ইমেইলঃ newssokaleralo@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Developed by IT-SokalerAlo     hit counters Flag Counter