Wednesday, September 26, 2018
Login
Username
Password
  সদস্য না হলে... Registration করুন
চাঁপাইনবাবগঞ্জে ৭ বছরের কন্যা শিশু খুন                 ট্রাফিক সচেতনতা কার্যক্রম সভা                 ট্রাফিক সচেতনতা কার্যক্রম সভা                 বৃহস্পতিবার চাঁদপুরে নিসচার চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন                 গাইবান্ধায় নৌকা বাইচ প্রতিযোগিতার উদ্বোধন করেন হুইপ গিনি                 নওগাঁয় আদিবাসীদের ঐতিহ্যবাহী কারাম উৎসব পালিত                 বড়পুকুরিয়া তাপ বিদুৎ কেন্দ্রের শ্রমিকদের বিক্ষোভ ও অবস্থান কর্মসুচি পালন                 বড়পুকুরিয়া তাপ বিদুৎ কেন্দ্রের শ্রমিকদের বিক্ষোভ ও অবস্থান কর্মসুচি পালন                 চাঁপাইনবাবগঞ্জ শহরের ৩টি উচ্চ বিদ্যালয়ের বহুতল ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন                 নওগাঁর নিয়ামতপুরে ভূমিহীনদের উপর ভূমি দর্স্যুদের আক্রমনে ২ নারীসহ ৮জন আহত! অগ্নি সংযোগ লুটপাট                 সোনমসজিদ স্থলবন্দর পথে ৩ বাংলাদেশী নারীকে ফেরৎ দিয়েছে ভারত                  মুন্সীগঞ্জে বাষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া মাদকবিরোধী কনসার্টে নিসচার অংশগ্রহন                  বেদখল হয়ে যাওয়া সরকারী জমি উদ্ধারে পূনরায় কক্সবাজার জেলা প্রশাসনের উচ্ছেদ অভিযান                  নিরাপদ সড়ক চাই চট্টগ্রাম মহানগর শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিত                 নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনতে হবে                  চাঁপাইনবাবগঞ্জে ৪৬টি ককটেল ও ১১টি পেট্রোল বোমা ধ্বংস করেছে পুলিশ                 জেলা জাতীয় পার্টি (এরশাদ) বরগুনা পৌর শাখার উদ্যোগে কর্মী সভা                  শিবগঞ্জ মোকামতলা অভিরামপুর মাদ্রাসায় নিসচার কর্মশালা অনুষ্ঠিত                 চাঁপাইনবাবগঞ্জের চরা লে বন্যার্তদের চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ                 কক্সবাজারে সড়ক নিরাপত্তা বিষয়ক শিক্ষক কর্মশালা অনুষ্ঠিত                 ময়মনসিংহ-নেত্রকোণায় সড়ক সংস্কারে অনিয়মের অভিযোগে মানববন্ধন                 বাগমারায় যোগাযোগে উন্নয়নে আ’লীগ সরকারের পদক্ষেপ                  মৌলভীবাজারে অবৈধ বিল বোর্ড অপসারণ                 চাঁপাইনবাবগঞ্জে দুই পুলিশ কর্মকর্তা সাময়িক বরখাস্ত                 খানজাহান আলী থানা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুত কমিটির সভা                  ফুলবাড়ীতে আইনশৃংখলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত                 চাঁপাইনবাবগঞ্জে জেলা পর্যায়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট উদ্বোধন                  মৎস মানব বলে খ্যাত মিজানুর রহমান চৌধুরী নওগাঁয় পুকুরে এক ডুব দিয়ে দুই ঘন্টা পানির নীচে                  নিজেদের সংশোধন করি,আইন মানার সংস্কৃতি গড়ে তুলি: চট্টগ্রামে ইলিয়াস কাঞ্চন                 পাইকগাছার সালতা-নাছিরপুর খালের সংযোগ স্লুইচ গেটে ভয়াবহ ভাঙ্গন:আতংকে এলাকাবাসী                 চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শান্তি দিবস উদযািপত                 রাণীনগরে ক্ষতিগ্রস্ত বেঁড়িবাধ সংস্কার না করায় ভাঙ্গনের আশংকা                 

দেশের সংবাদ


কলারোয়ায় কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরীকে অবমাননা করেছেন প্রধান শিক্ষক,এলাকায় ক্ষোভ ও তোড়পাড়
সকালের আলো প্রতিবেদক :
সময় : 2018-04-17 10:58:58

সাতক্ষীরার কলারোয়া উপজেলার দেয়াড়া ইউনিয়নের খোরদো বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক(Rabiul Alam) রবিউল আলম তার ফেসবুক আইডি থেকে ,বাংলাদেশ আ. লীগের সংসদ সদস্য কৃষি মন্ত্রী মতিয়া চৌধুরীকে নামের ব্যঙ্গ করে অবমাননা করেছে বলে মৌখিক ও ফেসবুকে ভাইরাল হয়ে প্রতিবাদী অভিযোগ উঠেছে।বাংলাদেশ প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার কয়েকজন আস্থাভাজন ও দলীয় নেতৃত্বের গুরুত্বপূর্ণ একজন সাহসী নারী, দীর্ঘদিন দলের জন্য দেশের জন্য বলিষ্ঠ ভূমিকা পালন করে নেতৃত্ব দিয়ে আসছেন এবং বর্তমান সরকারের সংসদ সদস্য কৃষি মন্ত্রী হয়ে দায়িত্ব পালন করছেন মতিয়া চৌধুরী। সেই গুরুত্বপূর্ণ সম্মানী ও সাহসী নারী মতিয়া চৌধুরীকে কোটা সংস্কারকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়া ফেসবুকে নামের ব্যঙ্গ করে কমেন্ট করেন' মুতিয়া চুদীরি' উপজেলার খোরদো মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল আলম (Rabiul Alam) তার ফেসবুক আইডিতে ।যেটা নিয়ে সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। এবং এর তিব্র নিন্দা ও ক্ষোভ সৃষ্টি হয়েছে দলীয় নেতা কর্মীসহ সকল প্রকার মানুষের মাঝে ।এমনকি তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে ফেসবুকে ভাইরাল হয়েছে বিষয়টি। এছাড়াও তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মৌখিক অভিযোগ করেন স্থানীয় দলীয় জনপ্রতিনিধি ও সুশিল সমাজ ।সম্মানীয় সাংসদ কৃষী মন্ত্রী মতিয়া চৌধুরীকে নামের ব্যঙ্গকারী অভিযুক্তকে যথাযথ আইনি ব্যবস্থা নিতে দাবি করেছেন দলীয় নেতা কর্মীসহ সকল প্রকার সচেতন মহল।এমন কাজ যেন কেউ করতে সাহস না পায় সেদিকেই লক্ষ্য করে, কেউ কেউ বলছেন, বাংলাদেশ সরকারের পক্ষ থেকে এ ঘটনার শক্ত প্রতিবাদ জানানো উচিত ।এবং সর্বোচ্চ শাস্তি দেওয়া উচিত বলে মনে করছেন তাঁরা। 
 
সংসদ সদস্য কৃষী মন্ত্রী মতিয়া চৌধুরীকে নামের ব্যঙ্গ করে অবমাননা হওয়া ফেসবুকে ভাইরাল ন্যক্কারজনক ঘটনাটির প্রতিবাদ ও কমেন্ট হুবহু তুলে ধরা হয়েছে।
Mehedi Rubel নামের একজন প্রতিবাদ জানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে  লিখেছেন, তাছাড়া জানা যায় বর্তমান তিনি উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সাংগঠনিক সম্পাদক ।তিনি উল্লেখ করেন,
জননেত্রী শেখ হাসিনা যে কয়জনকে নিয়ে চলেন তার ভেতরে সম্মানিত সৈয়দা সাজেদা চৌধুরী, মতিয়া চৌধুরী,ডা.দীপু  মনিরা পড়েন।
একজন অঙ্গব্যক্তিও যদি এই অপমান /বিদ্রূপের মত কাজটি করতেন,তাহলেও মানা যেত!
কিন্তু যিনি একটি সরকারী প্রতিষ্ঠানের একজন প্রধান শিক্ষক,
যার সম্মানীয় বেতন ভাতা দেন যে সরকার সেই সরকারের একজন মন্ত্রী সম্পর্কে কটূক্তি করা একজন হাই স্কুলের প্রধান শিক্ষকের সাজে কিনা (?) প্রশ্ন? /অপরাধ???
 
এই রবিউল হেড মাস্টারের অতীত ব্যাক গ্রাউন্ড যদি আমি পর্যালোচনা করি,তাহলে কোনদিন সাতক্ষীরার দক্ষিণ অঞ্চল থেকে আসার পর খেরদো বাজারে এই রবিউল মাস্টারকে জয় বাংলার মিছিল দিতে দেখিনি যে আবদারে সে কোটা পদ্ধতির মিছিলকে ইস্যু বানিয়ে মতিয়া চৈাধূরীর মতো সরকারের একজন মন্ত্রীকে কটাক্ষ করে কথা বলার অধিকার কেউ রবিউল মাস্টারকে দিয়েছে কিনা, সেটা জানার জন্য এবং যথাযথ পদক্ষেপের জন্য আওয়ামীলীগ নেতৃবৃন্দ, প্রশাসন তথা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি।
 
যার অতীত ব্যাকগ্রাউন্ড কোন রাজনৈতিক নয়,সে যে ঐ অঞ্চলের(দক্ষিণ)  বি.এন.পি নেতা/ক্যাডার নয়, তার কি ভিত্তি থাকতে পারে??
 
কলারোয়া উপজেলার ১১নংদেয়াড়া ইউনিয়ন বি.এন.পির সাধারন সম্পাদক আমিনুর মেম্বর যদি কোটা পদ্ধতির ইস্যুকে পুজি করে জননেত্রী শেখ হাসিনাকে গালি দেয়,তাহলে সেটা কি আওয়ামীলীগের নেতৃবৃন্দ মেনে নেবেন (?)
কয়েকজন কমেন্টে তীব্র নিন্দা ও প্রতিবাদ করে বলে, Sarder muzib নামে আইডি থেকে প্রতিবাদ জানিয়ে বলেন, এদের উচিত শিক্ষা দেওয়া দরকার। তাছাড়া Sarder muzib /সরদার মুজিব বঙ্গবন্ধু সৈনিক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি ও সাতক্ষীরা জেলা আ. লীগের কৃষি বিষয়ক  সম্পাদক বলে জানা যায়। Aminur Rahaman নামের একজন লিখেছেন, এর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হোক।saiful islam নামের একজন লিখেছেন, লোকের ভুল দেখাতে গিয়ে আমাদের সম্মান নষ্ট হচ্ছে । MD mamun Hossen বলেছেন, প্রশাসনের নজরে আনা দরকার। আরও অনেক প্রতিবাদ জানান অনেকেই।
 
এবিষয়ে স্কুলের প্রধান শিক্ষক রবিউল আলমের কাছে জানতে মুঠো ফোনে যোগাযোগের চেষ্টা করলে ফোন বন্ধ দেখায় জানা সম্ভব হয়নি।
 

সকল মন্তব্য

মন্তব্য দিতে চান তাহলে Login করুন, সদস্য না হলে Registration করুন।

সকালের আলো

Sokaler Alo

সম্পাদক ও প্রকাশক : এস এম আজাদ হোসেন

নির্বাহী সম্পাদক : সৈয়দা আফসানা আশা

সকালের আলো মিডিয়া ও কমিউনিকেশন্স কর্তৃক

৮/৪-এ, তোপখানা রোড, সেগুনবাগিচা, ঢাকা-১০০০ হতে প্রকাশিত

মোবাইলঃ ০১৫৫২৫৪১২৮৮ । ০১৭১৬৪৯৩০৮৯ ইমেইলঃ newssokaleralo@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Developed by IT-SokalerAlo     hit counters Flag Counter