Monday, July 22, 2019
Login
Username
Password
  সদস্য না হলে... Registration করুন
সাংবাদিক আসলামের বিরুদ্ধে অপপ্রচারে প্রতিবাদ সভা অনুষ্ঠিত                 ফুলবাড়ীতে পুলিশের পৃথক অভিযানে ফেন্সিডিল ও গাঁজাসহ আটক ৬                 ফুলবাড়ীতে অন্ধ এক ভিক্ষুকের বাড়ীতে তিন প্রতিবন্ধি তাদের ভাগ্যে জোটেনি কোন সরকারী অনুদান                 কক্সবাজারের ইসলামপুর হতে ৫ ট্রাক ভারতীয় লবন জব্দ                  সমাবেশ সফল করতে আটরা গিলাতলা ইউনিয়ন বিএনপির লিফলেট বিতরণ                 শিবগঞ্জে রায়নগর ইউপি উপ-নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শফিকের গণসংযোগ                 গোমস্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১,আহত ২                 নিরাপদ সড়ক চাই যশোর জেলা শাখার উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত                 গাইবান্ধায় নিরাপদ সড়ক চাই ( নিসচা) এর ত্রান বিতরন অনুষ্ঠিত                 চাঁপাইনবাবগঞ্জে ইউপি সেবার মানোন্নয়নে পরামর্শ সভা                 পীরগঞ্জ উপজেলা আরজেএফ’র কমিটি অনুমোদন                 প্রিয়া সাহার ট্রাম্পের কাছে অভিযোগের সাথে একমত নয় জন পার্টি                 শিবগঞ্জে ইভটিজিং এর প্রতিবাদ করতে গিয়ে শিক্ষক লাঞ্চিত,প্রতিবাদে মানববন্ধন                 সংখ্যালঘুদের মানবাধিকার বিষয়ক সংগঠন ‘সুনাম’ থেকে পিরোজপুর সদর উপজেলা কমিটির সব সদস্যদের পদত্যাগ                 দাউদকান্দিতে বৃদ্ধকে আটক করে মুক্তিপণ আদায় : আটক ২                 চাঁপাইনবাবগঞ্জে পদ্মা,মহানন্দায় মোবাইল কোর্ট,১৬ হাজার মিটার জাল পুড়িয়ে ধ্বংস                 কুমিল্লায় মোটরসাইকেল দুর্ঘটনায় কোম্পানীগঞ্জের সেনা সদস্য নিহত                 নিসচা,কপিলমুনি শাখার কর্মীসভা অনুষ্টিত                 পাইকগাছাতে বেপরোয়া গতিতে চলছে নসিমন করিমন প্রায়ই ঘটছে দূর্ঘটনা                 রাণীনগরের সেই বেড়ি বাঁধ ভেঙ্গে ৩টি গ্রাম প্লাবিত : পানি বন্দি প্রায় ১৫ হাজার মানুষ                 দাউদকান্দি প্রেসক্লাবে মতবিনিময়ে পিআইবি মহাপরিচালক                 চাঁপাইনবাবগঞ্জে সড়ক দূর্ঘটনায় জেলা পরিষদ সদস্য নিহত                 ঝিনাইদহের কালীগঞ্জ শহর ভাগাড়ে পরিণত ময়লা আবর্জনায় অতিষ্ঠ পৌরবাসী                  ডোনাল্ড ট্রাম্পকে নালিশ করা কে এই প্রিয়া সাহা?                 মিন্নির কাছ থেকে জোরজবরদস্তি করে জবানবন্দি নেওয়া হয়েছে বাবার দাবী                  গিলাতলা দক্ষিণপাড়ায় মন্দির সংলগ্ন রাস্তার কাজের উদ্বোধন                 সমাবেশ সফল করতে কেসিসি ২নং ওয়ার্ড বিএনপির প্রস্তুতি সভা                 হাসান ইমাম রাসেল প্রেসক্লাব কোম্পানীগঞ্জের সভাপতি মনোনীত                  শিবগঞ্জে মৎস্য সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা                  ঝিনাইদহের কালীগঞ্জে জামাই-শ্বাশুড়ির পরকিয়া লজ্জায় শশুরের আত্মহত্যা                 

দেশের সংবাদ


খুলনা বিএনএসবি চক্ষু হাসপাতালে আন্দোলন পরবর্তী কর্তৃপক্ষের উৎভট সিদ্ধান্তে পরিস্থিতি ক্রমে উত্তপ্ত হতে চলেছে
ফুলবাড়ীগেট(খুলনা) প্রতিনিধি :
সময় : 2019-07-11 22:51:38

খুলনা শিরোমণি বিএনএসবি চক্ষু হাসপাতালের এ্যাডমিনিস্ট্রেটর(সিসি) মাহমুদুল হাসান তারিফের বিরুদ্ধে মাদক সেবন, নারীকেলেঙ্গারীসহ বিভিন্ন অনিয়মের ইস্যুতে হাসপাতালের কর্মরত ডাক্তার ও ষ্টাফরা হাসপাতালকে মাদকমুক্ত করতে মাদকসেবীকে মাহমুদুলকে চাকুরীচ্যুতের  দাবীতে  সেবা কার্যক্রম চালু রেখে আন্দোলন শুরু করে। মাহমুদুলকে রক্ষায় এবং বৃহত্তর আন্দোলন সংগ্রাম ঠেকাতে কর্তৃপক্ষের উৎভট সব সিদ্ধান্তে পরিস্তিতিক্রমে উত্তপ্ত দিকে যাচ্ছে। গত দুই দিনে স্বাক্ষর বিহীন দুটি নোটিশের মাধ্যমে আইন শৃংখলা বাহিনীর ভয় প্রদর্শন করা, হঠাৎ করে কোন কারণ ছাড়াই নামাজের স্থান বন্ধ করে তালা দেওয়া এবং ওযুখানা ও টয়লেট বন্ধ করে দেওয়ায় সেবা নিতে আসা রোগী ও তাদের স্বজন এবং প্রতিষ্ঠানের কর্মরত ষ্টাফরা চরম ক্ষোভ প্রকাশ করেছে। এদিকে হাসপাতালের আন্দোলনকারী নেতা ডাঃ বিএম সাইফুর রহমানের বিরুদ্ধে ৮টি অভিযোগের কারণ দর্শানোর নোটিশের জবাব দেওয়ার পর কর্তৃপক্ষ জবাব সন্তোষজনক নয় জানিয়ে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে। কমিটিতে যে দুইজন সদস্যকে রাখা হয়েছে তারা মাহমুদের পক্ষ নিয়ে হাসপাতালের কর্মচারীদেরকে বিভিন্ন ভাবে হুমকি-ধামকি দেওয়ায় এই তদন্ত কমিটি  সম্পুন্ন প্রশ্নবৃদ্ধ  এবং উদ্দেশ্য প্রনোদিত বলছে হাসপাতালের সর্বস্তরের জনবল।
গতকাল বৃহস্পতিবার হাসপাতালে গিয়ে দেখা যায় হাসপতালের বিভিন্ন স্থানে চেয়ারম্যানের স্বাক্ষর ছাড়াই দুটি নোটিশ দেওয়া হয়েছে । হাসপাতালের একাধিক কর্মচারী জানান নোটিশের ভাষা দেখে মনে হচ্ছে হাসপাতালে কর্মচারীরা সন্ত্রাসী, প্রতিনিয়ত তাদেরকে আইন শৃংখলা বাহিনীর ভয় দেখানো হচ্ছে। জোহরের নামাজের সময় নামাজ ঘরের নামজ পড়তে গিয়ে গেটে তালা দেওয়া দেখে কর্মচারীরা ফিরে যায়। সময় অনেকে মন্তব্য করে বলে কোথায় আমরা চাকুরীকরছি।
এদিকে ডাঃ বিএম সাইফুর রহমানের কারণ দর্শানোর নোটিশের জবাব সন্তোষজনক না হওয়ায় হাসপাতালের চেয়ারম্যান তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে। কমিটি প্রত্যাক্ষান  করে সাইফুর রহমান বলেন, যাদেরকে কমিটিতে রাখা হয়েছে তারা দুইজনই অভিযুক্ত মাহমুদুলের পক্ষ নিয়ে হাসপাতালে আন্দোলন চলাকালে দ্ইু দফা এসে আন্দোলনকারীদেরকে বিভিন্ন ভাবে হুমকি-ধামকি প্রদান করে কর্মচারীদের সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। তদন্ত কমিটির সদস্যরা নিরপেক্ষ না হওয়ায় তদন্ত প্রশ্নবৃদ্ধ এবং উদ্দেশ্য প্রনোদিত। তিনি নিরপেক্ষ ব্যক্তিদের মাধ্যমে তদন্ত করার আবেদন করার জন্য চেয়ারম্যানকে চিঠি দিয়েছেন বলে জানান।

 

সকল মন্তব্য

মন্তব্য দিতে চান তাহলে Login করুন, সদস্য না হলে Registration করুন।

সকালের আলো

Sokaler Alo

সম্পাদক ও প্রকাশক : এস এম আজাদ হোসেন

নির্বাহী সম্পাদক : সৈয়দা আফসানা আশা

সকালের আলো মিডিয়া ও কমিউনিকেশন্স কর্তৃক

৮/৪-এ, তোপখানা রোড, সেগুনবাগিচা, ঢাকা-১০০০ হতে প্রকাশিত

মোবাইলঃ ০১৫৫২৫৪১২৮৮ । ০১৭১৬৪৯৩০৮৯ ইমেইলঃ newssokaleralo@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Developed by IT-SokalerAlo     hit counters Flag Counter