Friday, March 22, 2019
Login
Username
Password
  সদস্য না হলে... Registration করুন
প্রেমের নিদর্শনস্বরূপ সম্প্রতি ক্যাটরিনাকে প্রায় আড়াই কোটি রুপির একটি গাড়ি উপহার দিয়েছেন সালমান                 বিশ্বের সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি                  চলে গেলেন অভিনেতা রমেন রায় চৌধুরী                  ডাকাতদের আক্রমণের শিকার অভিনেত্রী রোজী সিদ্দিকী                 মোবাইল ফোন আমাদের অজান্তেই ভয়াবহ ক্ষতি সাধন করছে                 প্রতিদিন ডিম খাওয়া উচিত নাকি উচিত নয়?                 হার্ট এ্যাটাকে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন চলচ্চিত্র পরিচালক শাহেদ চৌধুরী                 মিমি চক্রবর্তী ও নুসরত জাহান এর মনোনয়ন নিয়ে সামাজিক মাধ্যম এখন সরগরম                

বাহারি


জেলে কেমন কাটছে রাম রহিম ও হানিপ্রীতির!!
সকালের আলো প্রতিবেদক :
সময় : 2018-04-16 11:59:46

 তার ঠিকানা এখন রোহতক জেল। ক’দিন আগে অভিযোগ উঠেছিল, জেলে নাকি রাজার হালে দিন কাটাচ্ছে রাম-রহিম। সিরসাতে নিজের ডেরাতেও কার্যত রাজার হালেই থাকত সে। এর প্রমাণ তদন্তকারীরা আগেই পেয়েছিলেন।

তবে এখন কেমন আছেন গুরমিত রাম রহিম সিংহ ইনসান এবং তার পালিত কন্যা হানিপ্রীত। দুই সন্ন্যাসিনীকে ধর্ষণের দায়ে ২০ বছরের কারাদণ্ড হয় রাম রহিমের। বর্তমানে বাবা ও কন্যার জেলেই কাটছে দিন। রোহতকের জেলে রয়েছেন সাজাপ্রাপ্ত রাম রহিম। আর আমবালার সেন্ট্রাল জেলে রয়েছেন হানিপ্রীত।

সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে, জেলে ঢুকে অনেক বদলে গেছেন রাম রহিম। এখন তার রোজগার দৈনিক ২০ টাকা মাত্র। সারাদিন হাড়ভাঙা খাটুনি খাটেন রান্নাঘরের পাশের বাগানে। তাকে দেখে চেনাই মুশকিল। তার পরিবার তাকে মাসে মাসে ৫ হাজার টাকা দেয়। সেই টাকায় শিঙ্গাড়া কিনে খান তিনি।

কিন্তু এই রাম রহিমের আগে যা ছিলো তা শুনে আতকে উঠবেন আপনিও। তার ঘরে ছিল এলাহি আয়োজন। ড্রেসিং রুমে ২৯টি বিরাট কাঠের তাক। প্রতিটির উচ্চতা প্রায় ১৪ ফুট। পুরোপুরি শীতাতপ নিয়ন্ত্রিত অট্টালিকায় রয়েছে বিশাল স্ক্রিনের টিভি, দামি আসবাব এবং নানা বিলাসের সামগ্রী। এমনকী খাবার জল আসত বিদেশ থেকে।

পঞ্জাব এবং হরিয়ানা হাইকোর্টের নির্দেশ অনুসারে রাম রহিমের বাড়ি থেকে পাওয়া জিনিসের একটি তালিকা বানানো হয়েছে। তার মধ্যে রয়েছে, বিদেশ থেকে আনা পানীয় জলের বোতল, প্রায় একশো জোড়া জুতো, টুপি, পারফিউম, ডিজাইনার পোশাক।

ভিওয়ানির পুলিশ সুপার সুরেন্দ্র সিংহ ভোরিয়া জানিয়েছেন, রাম রহিমের বাসভবনে তল্লাশি চালিয়ে তাঁরা দুই ব্রিফকেস ভর্তি হার্ড ডিস্ক, বুলেটপ্রুফ লেস্কাস, হার্ড ডিস্ক-সহ ছ’টি প্রজেক্টর, পেন ড্রাইভ এবং ওয়াকিটকির সেট পেয়েছেন।

এদিকে পালিত কন্যা হানিপ্রীত নাকি মুখিয়ে থাকেন কবে কোনও আত্মীয় তার সঙ্গে দেখা করতে আসেন। জেলে মানিয়ে তীব্র চেষ্টা করছেন তিনি। মামলা চলাকালীন আদালতে হাজিরা দিতে আসার সময়ে তার পরনে থাকে নিত্য নতুন ডিজাইনার স্যুট। প্রথম প্রথম বাড়ি থেকে খাবার আনাতেন। জেল কর্তৃপক্ষের নির্দেশে সে সব অবশ্য বন্ধ। আপাতত জেলের খাবার খেয়ে দিন কাটছে তার।

সকল মন্তব্য

মন্তব্য দিতে চান তাহলে Login করুন, সদস্য না হলে Registration করুন।

সকালের আলো

Sokaler Alo

সম্পাদক ও প্রকাশক : এস এম আজাদ হোসেন

নির্বাহী সম্পাদক : সৈয়দা আফসানা আশা

সকালের আলো মিডিয়া ও কমিউনিকেশন্স কর্তৃক

৮/৪-এ, তোপখানা রোড, সেগুনবাগিচা, ঢাকা-১০০০ হতে প্রকাশিত

মোবাইলঃ ০১৫৫২৫৪১২৮৮ । ০১৭১৬৪৯৩০৮৯ ইমেইলঃ newssokaleralo@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Developed by IT-SokalerAlo     hit counters Flag Counter