Wednesday, September 26, 2018
Login
Username
Password
  সদস্য না হলে... Registration করুন
সালমান খানের ভগ্নিপতি আয়ুশ শর্মা ক্যাটরিনা কাইফের সাথে কাজ করতে চান না !                 বাংলা চলচ্চিত্রের এক ধুমকেতুর নাম সালমান শাহ                 সানি লিওনের সঙ্গে তুলনা বিষয়টিকে নায়লা নাঈম ইতিবাচকভাবেই দেখছেন                 সবাই পৃথিবীতে সুস্থ থাকতে চায়,ছয়টি টিপস মেনে চলতে পারেন                

বাহারি


দীর্ঘদিন পর বড় পর্দায় একসঙ্গে দেখা যাবে দুই জনপ্রিয় অভিনেতা শাকিব-মিশা সওদাগরকে
সকালের আলো প্রতিবেদক :
সময় : 2018-04-17 15:58:32

শাকিব খান অভিনীত নতুন সিনেমা ‘ক্যাপ্টেন খান’-এর মাধ্যমে দীর্ঘদিন পর বড় পর্দায় একসঙ্গে দেখা যাবে দুই জনপ্রিয় অভিনেতা শাকিব-মিশা সওদাগরকে। সিনেমাটি পরিচালনা করেছেন ওয়াজেদ আলী সুমন। ইতোমধ্যে সিনেমার শুটিং শুরু হয়েছে। খুব শিগগিরই এ সিনেমায় একসঙ্গে অভিনয় করছেন তারা।

সর্বশেষ শাকিবের ‘শুটার’ সিনেমাতে অভিনয় করেছিলেন বর্তমান শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর। এরপর যৌথপ্রযোজনার অনিয়ম ও শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে শাকিব-মিশার দ্বন্দ্ব চূড়ান্ত রুপ লাভ করে। অবশেষে সে সকল তিক্ততা ভুলে দুজনে আবারো একসঙ্গে অভিনয় করছেন। 

শুধু ‘ক্যাপ্টেন খান’ নয় জাজ মাল্টিমিডিয়া মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচ্চিত্র নির্মাণ করবে। ছবির বাজেট পাঁচ কোটি টাকা। এই বিশাল বাজেটের ছবির অভিনয়ে  মুখোমুখি হবেন শাকিব খান ও মিশা  সওদাগর। ছবিটি পরিচালনা করবেন ভারতের পরিচালক রাজ চক্রবর্তী। বিষয়টি নিশ্চিত করেছেন জাজ মাল্টিমিডিয়ার প্রধান নির্বাহী কর্মকর্তা আলিমুল্লাহ খোকন।

আলিমুল্লাহ বলেন, ‘শাকিব খানকে নিয়ে বড় বাজেটের ছবি আমরা নির্মাণ করার সিদ্ধান্ত নিয়েছি। মুক্তিযুদ্ধকে কেন্দ্র করে এই ছবিটি নির্মাণ করা হবে। এতে শাকিবের অভিনয়ের ব্যাপারটি চূড়ান্ত হয়েছে। ছবিতে মিশা সওদাগরও থাকবেন।’

শাকিব খান-মিশা সওদাগর

তিনি আরো বলেন, ‘আগামী জুলাই মাসে ছবির শুটিং শুরু করার প্রস্তুতি নেওয়া হচ্ছে। ছবির গল্পটি দিয়েছেন আমাদের প্রতিষ্ঠানের কর্ণধার আব্দুল আজিজ। আর চিত্রনাট্য লিখছেন দেলোয়ার হোসেন দিল। এ ছাড়া বাকি শিল্পীদের বিষয়ে কোনো আলোচনা হয়নি। কিছুদিনের মধ্যে বিষয়টি চূড়ান্ত হবে। সবচেয়ে বড় কথা আমরা এত দিন যৌথ প্রযোজনার ছবিতে বড় বাজেট দিয়েছি। কিন্তু এই ছবিটি যৌথ প্রযোজনার নয়, একেবারেই বাংলাদেশের ছবি হবে এটি।’

গুঞ্জন রয়েছে শাকিবের কোনো ছবিতে মিশা কাজ করবেন না। তবে এমন গুঞ্জনকে উড়িয়ে দিয়েছেন জনপ্রিয় এই খল অভিনেতা। মিশা বলেন, আসলে এ ধরনের কোনো কথাই বলিনি। শাকিবের সঙ্গে আমার সর্ম্পক অন্যরকম। আমরা দুজন জুটি হয়ে ইন্ডাস্ট্রিকে এগিয়ে নিয়ে গেছি। আমাদের মধ্যে সমন্বয়টা বেশ ভালো।

মিশা বলেন, আমি যৌথ প্রযোজনার ছবি থেকে নিজেকে গুটিয়ে নিয়েছি। যদি নিয়মনীতি মেনে যৌথ প্রযোজনার ছবিগুলো হতো তাহলে আমাকে দেখা যেত।

দীর্ঘদিন পর মিশা সওদাগরকে নিয়ে একই ছবিতে কাজ করা প্রসঙ্গে শাকিব খান বলেন, মিশা ভাই একজন ভার্সেটাইল অভিনেতা। আমরা দীর্ঘদিন একসঙ্গে কাজ করেছি। আশা করছি, দর্শকরা দারুন উপভোগ করবেন।

এফডিসিতে বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে শাকিব খান ও শবনম বুবলী অভিনীত নতুন সিনেমা ‘ক্যাপ্টেন খান’। এর আগে বুধবার ছবিটির মহরত অনুষ্ঠিত হয়। এফডিসিতে অনুষ্ঠিত এ মহরতে ছবির নায়ক-নায়িকা ও অন্যান্য কলাকুশলীরা হাজির ছিলেন। 

সকল মন্তব্য

মন্তব্য দিতে চান তাহলে Login করুন, সদস্য না হলে Registration করুন।

সকালের আলো

Sokaler Alo

সম্পাদক ও প্রকাশক : এস এম আজাদ হোসেন

নির্বাহী সম্পাদক : সৈয়দা আফসানা আশা

সকালের আলো মিডিয়া ও কমিউনিকেশন্স কর্তৃক

৮/৪-এ, তোপখানা রোড, সেগুনবাগিচা, ঢাকা-১০০০ হতে প্রকাশিত

মোবাইলঃ ০১৫৫২৫৪১২৮৮ । ০১৭১৬৪৯৩০৮৯ ইমেইলঃ newssokaleralo@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Developed by IT-SokalerAlo     hit counters Flag Counter