Monday, April 22, 2019
Login
Username
Password
  সদস্য না হলে... Registration করুন
বাংলাদেশি হট তারকারা ভারতে ফেরদৌস ঘটনায় উদ্বিগ্ন                 পবিত্র শবে বরাতে সুস্বাদু ‘জিলাপি হালুয়া’                 কলকাতায় আজীবন সম্মাননা পেলেন অভিনেত্রী কবরী                 প্রত্যাশা পূরণে ব্যর্থ তারকাবহুল বলিউড সিনেমা ‘কলঙ্ক’                 দেশের বরেণ্য সংগীতশিল্পী সুবীর নন্দীর চিকিৎসার খোঁজ-খবর রাখছেন প্রধানমন্ত্রী                  গাজি আবদুন নূরের ভিসা বাতিল করল ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রণালয়                 নুসরাতকে নিয়ে চলচ্চিত্র নির্মাণের ঘোষণা দিলেন প্রবীন নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু                 সুস্থ জীবনের নির্দেশক হলো পরিমিত আনন্দদায়ক ঘুম                  সালমান-ঐশ্বরিয়ার সেই সময়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল                

বাহারি


রোবো ২.০-এর ভিজুয়াল এফেক্ট হলিউডের ছবিগুলোকেও হার মানাবে
সকালের আলো প্রতিবেদক :
সময় : 2018-11-04 20:28:00

 ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত অভিনেতা রজনীকান্ত ও ঐশ্বর্য রাই অভিনীত ‘রোবট’ -এর সিকুয়েল ‘রোবো ২.০’ ট্রেলারেই বাজিমাত করে চলেছে। ট্রেলারে দেখা এর ভিজুয়াল এফেক্ট মুগ্ধ করছে সিনেপ্রেমীদের। অনেকের মতে, রোবো ২.০-এর ভিজুয়াল এফেক্ট হলিউডের ছবিগুলোকেও হার মানাবে।

৬৫০ কোটি টাকা বাজেটের এই ছবির ৫০০ কোটি টাকা শুধু ভিজুয়াল এফেক্টের পেছনে খরচ করা হয়েছে। ছবিটি এখন পর্যন্ত ভারতীয় সিনেমা শিল্পের সব থেকে বেশি বাজেটের ছবি বলে বলা হচ্ছে। ছবিটির ২ মিনিট ৬ সেকেন্ডের ট্রেলারে ছবির বিপরীত চরিত্র অক্ষয় ও অভিনেত্রী অ্যামি জ্যাকসনের থেকে রজনীকান্তকেই বেশি দেখা গেছে।

‘রোবট’ ছবিতে দেখানো হয়েছিল আধুনিক প্রযুক্তি কীভাবে আমাদের ওপর প্রভাব বিস্তার করে। সেখানে মানুষ, যন্ত্রনির্ভর হয়ে গেলে কেমন ক্ষতির সম্মুখীন হতে পারে তা দেখানো হয়েছিল।

রোবটের সিকুয়াল ২.০ তে এ বার্তাকে আরও ভয়াবহ রূপে উপস্থাপন করা হয়েছে। বর্তমানে প্রতিটি মানুষ খুব বেশি সেলফোন নির্ভর হয়ে পড়েছে। আর এই অতিমাত্রায় সেলফোন আসক্তি ক্ষতির দিকটা আনা হয়েছে ২.০ তে।

এ ছবির অন্যতম চরিত্র অক্ষয় তার ডায়ালগের মাধ্যমে প্রকাশ করেছেন সে কথা- প্রত্যেক সেলফোন ব্যবহারকারী ব্যক্তি আদতে একজন খুনি।

ছবির একটি দৃশ্যে দেখা গেছে, সেলফোন নিয়ে কেউ সেলফি তুলতে ব্যস্ত, কেউ বা বন্ধুবান্ধব, আত্মীয়দের সঙ্গে আলাপচারিতায়ও সেলফোনকে প্রাধান্য দিচ্ছেন।

হঠাৎই সেই সেলফোনগুলো হাত থেকে ছুটে পাখির মতো আকাশে উড়তে শুরু করে। এর পর সব জড়ো হয়ে এক ভয়ঙ্কর চেহারার পাখির রূপ নেয়।

আর সেই অতিমানবিক ক্ষমতাসম্পন্ন রাক্ষুসে চেহারার পাখির চরিত্রে দেখা গেল বলিউড অভিনেতা অক্ষয় কুমারকে।

পৃথিবী থেকে সেলফোনের ব্যবহার মুছে দিতে ধ্বংসযজ্ঞে লিপ্ত হয় অক্ষয়।

আর পৃথিবীকে বাঁচাতে ড. ভাসিগরন অক্ষয়ের মতো অতিমানবিক ক্ষমতাসম্পন্ন দুষ্টু পাখি থেকে পৃথিবীকে বাঁচাতে তৈরি করেন রোবট ‘চিট্টি’ কে।

শুধু হয় চিট্টি বনাম দানবীয় পাখির লড়াই। এসব লড়াইয়ে চমৎকার ভিজুয়্যাল এফেক্ট ব্যবহার হয়েছে। এভাবেই এগিয়ে গেছে অক্ষয় কুমার, রজনীকান্ত ও অ্যামি জ্যকসন অভিনীত ২.০ ছবিটি।

সকল মন্তব্য

মন্তব্য দিতে চান তাহলে Login করুন, সদস্য না হলে Registration করুন।

সকালের আলো

Sokaler Alo

সম্পাদক ও প্রকাশক : এস এম আজাদ হোসেন

নির্বাহী সম্পাদক : সৈয়দা আফসানা আশা

সকালের আলো মিডিয়া ও কমিউনিকেশন্স কর্তৃক

৮/৪-এ, তোপখানা রোড, সেগুনবাগিচা, ঢাকা-১০০০ হতে প্রকাশিত

মোবাইলঃ ০১৫৫২৫৪১২৮৮ । ০১৭১৬৪৯৩০৮৯ ইমেইলঃ newssokaleralo@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Developed by IT-SokalerAlo     hit counters Flag Counter