Monday, June 24, 2019
Login
Username
Password
  সদস্য না হলে... Registration করুন
দেখুন তো এই বৃদ্ধটিকে চিনতে পারছেন কিনা?                 কাঁচা ছোলা ভিজিয়ে, খোসা ছাড়িয়ে, আদার সঙ্গে খেলে শরীরে প্রাকৃতিক অ্যান্টিবায়োটিক তৈরি হয়                 সব আশঙ্কা উড়িয়ে দিয়ে যথাসময়েই শুরু হলো অভিনয় শিল্পী সংঘের দ্বিবার্ষিক নির্বাচন                 ‘ঢাকা ২০৪০’ চলচ্চিত্রের আনুষ্ঠানিক মহরত অনুষ্ঠিত হল                 মুখ্য ভূমিকার চরিত্রটি পাওয়ার জন্য এক রাত থাকতে হবে                 জেলা প্রশাসককে থিয়েটার সার্কেলের বিদায় শুভেচ্ছা                 অভিনেতা তাসকিন রহমান বিয়ে করেছেন                 মুক্তির প্রায় ২ সপ্তাহ পরে ‘পাসওয়ার্ড’ সিনেমার বিরুদ্ধে নকলের লিখিত অভিযোগ                  নিজের নাচের দক্ষতা প্রদর্শন করলেন জাহ্নবী (ভিডিও)                  এবার পুলিশের চরিত্রে "আনুশকা"?                 

বাহারি


সালমান-ঐশ্বরিয়ার সেই সময়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল
সকালের আলো প্রতিবেদক :
সময় : 2019-04-14 23:02:14

সালমান-ঐশ্বরিয়া বলিউডের এক সময়ের জনপ্রিয় জুটি ছিলো।বলিউড পাড়ায় এই দুই জনের সম্পর্ক নিয়ে চলতে নানা গুনজন। একসঙ্গে সিনেমায় অভিনয়ও করেছেন। পেয়েছেন সাফল্য। কিন্তু প্রেমিকের মেজাজের কাছে হার মেনে দূরে সরে যান প্রেমিকা। এ তারকা জুটির প্রেম নিয়ে পত্র-পত্রিকাতেও কম খবর হয়নি। প্রেমিকা ঐশ্বরিয়া রাই বিয়ে করেন অভিষেক বচ্চনকে। আর প্রেমিক সালমান খানের জীবনে অসংখ্য প্রেমিকার আনাগোনা। তাই তো সালমান বিয়ে করেননি এখনো।

সামাজিক যোগাযোগমাধ্যমে সাবেক এই প্রেমিক-প্রেমিকার একটি বিরল স্থিরচিত্র ছড়িয়ে পড়েছে। ছবিটিতে দেখা যাচ্ছে, সালমান ও ঐশ্বরিয়া একান্ত সময় কাটাচ্ছেন। ঐশ্বরিয়া রাই চা বা কফি খাচ্ছেন, আর সালমান খান তার পাশে বসে আছেন। ধূসর প্যান্টের সঙ্গে কালো শার্ট পরেছেন সালমান। ঐশ্বরিয়াও সালমানের শার্টের কালারের সঙ্গে মিল করে পরেছেন স্লিভলেস টপ ও স্কার্ট। সালমান-ঐশ্বরিয়ার সেই সময়ের ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে।

১৯৯৯ সালে ‘হাম দিল দে চুকে সনম’ ছবিতে অভিনয়ের মাধ্যমে তাদের প্রেমের শুরু হয় এই জুটির। কিন্তু ২০০২ সালে শারীরিক নির্যাতন, অপমানসহ বিভিন্ন অভিযোগে সালমানের সঙ্গে বিচ্ছেদ করেন অভিনেত্রী। আর তারপর থেকে এ পর্যন্ত আর একফ্রেমে দেখা যায়নি ঐশ্বরিয়া ও সালমানকে।

সকল মন্তব্য

মন্তব্য দিতে চান তাহলে Login করুন, সদস্য না হলে Registration করুন।

সকালের আলো

Sokaler Alo

সম্পাদক ও প্রকাশক : এস এম আজাদ হোসেন

নির্বাহী সম্পাদক : সৈয়দা আফসানা আশা

সকালের আলো মিডিয়া ও কমিউনিকেশন্স কর্তৃক

৮/৪-এ, তোপখানা রোড, সেগুনবাগিচা, ঢাকা-১০০০ হতে প্রকাশিত

মোবাইলঃ ০১৫৫২৫৪১২৮৮ । ০১৭১৬৪৯৩০৮৯ ইমেইলঃ newssokaleralo@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Developed by IT-SokalerAlo     hit counters Flag Counter