Friday, November 22, 2019
Login
Username
Password
  সদস্য না হলে... Registration করুন
বাংলাদেশের চলচ্চিত্র শিল্প রক্ষায় বন্ধ সিনেমা হল চালু করতে ঋণ দেয়া হবে : তথ্যমন্ত্রী                 আজ বিশ্ব টেলিভিশন দিবস                 বাংলা সঙ্গীতের ৬ কিংবদন্তিকে উৎসর্গ করে ফোক ফেস্ট শুরু                

বাহারি


অভিনেত্রী ও গায়িকা মিথিলার সঙ্গে নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির ঘনিষ্ঠ মুহূর্তের কিছু ছবি ভাইরাল
সকালের আলো প্রতিবেদক :
সময় : 2019-11-05 09:43:19

অভিনেত্রী ও গায়িকা রাফিয়াত রশিদ মিথিলার সঙ্গে নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির ঘনিষ্ঠ মুহূর্তের কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। তবে ছবিগুলো ‘অস্বাভাবিক মনে হচ্ছে না’ মিথিলার কাছে।

সোমবার (৪ নভেম্বর) ফেসবুকের একটি গ্রুপে ছবিগুলো পোস্ট করা হলে মুহূর্তেই ছড়িয়ে পড়ে। এ নিয়ে পরে একটি গণমাধ্যম মিথিলাকে ফোন করলে তিনি বলেন, ‘এটা অস্বাভাবিক কোনো ছবি না।’ এই কথা বলেই নাকি কলটি কেটে দেন তিনি।

এর আগে কলকাতার পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এবং বাংলাদেশি অভিনেত্রী ও সমাজকর্মী রাফায়াত রশিদ মিথিলার ঘনিষ্ঠতা নিয়ে নিউজ প্রকাশিত হয়েছে কয়েকটি সংবাদমাধ্যমে। এ দু'জনের নাম নিয়ে গত ছয় মাসেরও বেশি সময় ধরে টলিউড ও ঢালিউডের বাতাসে নানা গুঞ্জন। তারা নাকি প্রেমের সম্পর্কে রয়েছেন। শীঘ্রই তারা বিয়ের পিঁড়িতেও বসবেন বলে শোনা গেছে। 

জানা যায়, চলতি বছরের মার্চে গায়ক অর্ণবের একটি মিউজিক ভিডিওতে অভিনয়ের সূত্র ধরে মিথিলার সঙ্গে সৃজিতের সখ্যতা গড়ে ওঠে। তারপর থেকেই এমন গুঞ্জন।

তবে, এখন ফাহমির সঙ্গে মিথিলার এ ছবি দুটি প্রকাশিত হওয়ার পর রীতিমত তোলপাড় শুরু হয়ে গেছে মিডিয়া পাড়ায়।

২০০৬ সালের ৩ আগস্ট ভালোবেসে সংগীতশিল্পী ও অভিনেতা তাহসানকে বিয়ে করেন মিথিলা। তাদের সংসারে আইরা তেহরীম খান নামে এক কন্যাসন্তানেরও আগমন ঘটে। তবে দু’জনের বনিবনা না হওয়ায় ২০১৭ সালের মাঝামাঝি সময়ে বিচ্ছেদে যান তাহসান-মিথিলা।

সকল মন্তব্য

মন্তব্য দিতে চান তাহলে Login করুন, সদস্য না হলে Registration করুন।

সকালের আলো

Sokaler Alo

সম্পাদক ও প্রকাশক : এস এম আজাদ হোসেন

নির্বাহী সম্পাদক : সৈয়দা আফসানা আশা

সকালের আলো মিডিয়া ও কমিউনিকেশন্স কর্তৃক

৮/৪-এ, তোপখানা রোড, সেগুনবাগিচা, ঢাকা-১০০০ হতে প্রকাশিত

মোবাইলঃ ০১৫৫২৫৪১২৮৮ । ০১৭১৬৪৯৩০৮৯ ইমেইলঃ newssokaleralo@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Developed by IT-SokalerAlo     hit counters Flag Counter