Thursday, February 20, 2020
Login
Username
Password
  সদস্য না হলে... Registration করুন
পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেতা তাপস পাল আর নেই                 স্ত্রীর উপর মধুর প্রতিশোধ নিয়েছেন রনভীর                  প্রথমদিনেই ভালো শুরু 'লাভ আজ কাল ২' এর                  সম্পূর্ণ রঙ্গিন ভালোবাসা                 


বাহারি


অভিনেত্রী পাওলিদাম বিনোদনের জন্য সবকিছু করতে রাজি
সকালের আলো প্রতিবেদক :
সময় : 2020-02-12 08:49:42

 খোলামেলা দৃশ্যে অভিনয়ের জন্য বেশ আলোচিত ও সমালোচিত ওপার বাংলার আলোচিত অভিনেত্রী পাওলি দাম।চরিত্রের প্রয়োজনে যেকেনো সাহসী দৃশ্যে অংশগ্রহণ করতে পারেন তিনি। এককথায় বিনোদনের জন্য সবকিছু করতে রাজি অভিনেত্রী পাওলিদাম।


এবারের ভালোবাসা দিবসে মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত ‘লাভ আজ কাল পরশু’ ছবিটি। ছবিটির পরিচালনা করেছেন প্রতীম ডি গুপ্তা।ভ্যালেন্টাইনস’ডে উদযাপন ও তার নতুন ছবি নিয়ে সম্প্রতি এনডিটিভিকে এক সাক্ষাৎকার দিয়েছেন তিনি। সেখানে উঠে আসে ভালোবাসা দিবসেতার পরিকল্পনার কথা ও তার হাতে থাকা ‘লাভ আজকাল পরশুর’ খুঁটিনাটি।
ভ্যালেন্টাইনস ডে উদযাপন প্রসঙ্গে পাওলি বলেন, প্রেম একটা দিনের! উঁহু, বছরভর। সারাজীবনের জন্য। আসলে আমরা বাঙালিরা অজুহাত করিপার্বণ পালনের জন্য। সেই হিসেবে এক সপ্তাহ জুড়ে চুটিয়ে প্রেম। মন্দ কী? আমি ছোট থেকেই ভীষণ টেডি বিয়ার পছন্দ করি। তাই স্কুলে পড়ারসময় বন্ধুরা প্রচুর টেডি উপহার দিত।কখনও একাটা টেডি। কখনও জোড়ায়। সঙ্গে হার্ট সাইন। নিজেও টেডি বানাতাম। দিনটায় যেন হাওয়ায়উড়তাম।
লাভ আজকাল পরশু বিষয়ে এই আবেদনময়ী নায়িকা বলেন, প্রতীমের ৫ নম্বর ছবি ‘লাভ আজ কাল পরশু’। এতে আমি কালকি মৈত্র। প্যারাডাইসহোটেল দেখাশোনার দায়িত্বে। এখানে আমাকে তিনজন সহযোগিতা করবেন লীনা, গণেশ, বটুক।একদম অন্য স্বাদের। ভিন্ন ঘরানার। এই প্রথমএকটা চরিত্রে অভিনয় করতে গিয়ে আমি চাপে পড়ে গেছিলাম। এমন কোনও নারী আমি দেখিনিই। অভিনয়ের আগে তাই রীতিমতো মাথা ঘামাতেহয়েছে, কীভাবে পোট্রে করলে দর্শকের কাছে সহজে পৌঁছোতে পারব।

Image result for অভিনেত্রী পাওলিদাম
ভালোবাসা, বিনোদনের জন্য কতটা সাহসী হতে পারেন?  এমন প্রশ্নের জবাবে হাসতে হাসতে পাওলির একটাই উত্তর, ‘এভরিথিং ইজ ফেয়ার ইনলাভ অ্যান্ড এনআরটেইমেন্ট। (প্রেম ও বিনোদনে সবকিছুই বৈধ)।’

সকল মন্তব্য

মন্তব্য দিতে চান তাহলে Login করুন, সদস্য না হলে Registration করুন।

সকালের আলো

Sokaler Alo

সম্পাদক ও প্রকাশক : এস এম আজাদ হোসেন

নির্বাহী সম্পাদক : সৈয়দা আফসানা আশা

সকালের আলো মিডিয়া ও কমিউনিকেশন্স কর্তৃক

৮/৪-এ, তোপখানা রোড, সেগুনবাগিচা, ঢাকা-১০০০ হতে প্রকাশিত

মোবাইলঃ ০১৫৫২৫৪১২৮৮ । ০১৭১৬৪৯৩০৮৯ ইমেইলঃ newssokaleralo@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Developed by IT-SokalerAlo     hit counters Flag Counter