Thursday, February 20, 2020
Login
Username
Password
  সদস্য না হলে... Registration করুন
পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেতা তাপস পাল আর নেই                 স্ত্রীর উপর মধুর প্রতিশোধ নিয়েছেন রনভীর                  প্রথমদিনেই ভালো শুরু 'লাভ আজ কাল ২' এর                  সম্পূর্ণ রঙ্গিন ভালোবাসা                 


বাহারি


সম্পূর্ণ রঙ্গিন ভালোবাসা
সকালের আলো প্রতিবেদক :
সময় : 2020-02-14 10:58:32

 ফেব্রুয়ারির চৌদ্দ তারিখ ভালোবাসা দিবস পালিত হয় বিশ্বজুড়ে। আর ভালোবাসার এই উদযাপন চলে সাতদিন ধরে। নানা মোড়কে জড়ানো প্রেমের রঙিন প্রকাশের পর সবশেষে আসে ভালোবাসার দিন।

Image result for ভালোবাসা দিবস

রোজ ডে ( ফেব্রুয়ারি): অর্থাৎ ভালোবাসার সপ্তাহের প্রথম দিনটি শুরু হয় গোলাপ দেয়ার মাধ্যমে। লাল গোলাপ দিয়ে পরস্পরের ভালোবাসাটা আরেকটু গভীর করে নেয়ার দিন এটি।

প্রোপোজ ডে ( ফেব্রুয়ারি): রোজ ডে-র পরই প্রোপোজ ডে। এদিন গোলাপের তোড়া তো থাকেই, আংটি দিয়েও প্রেম নিবেদন করেন অনেকে। এই দিনটি বিশেষ করে তুলতে একসঙ্গে ক্যান্ডেল লাইট ডিনারও সারেন অনেকে। এদিন নিজের প্রিয় মানুষটিকে মন খুলে মনের কথা জানান। যদি সে আপনার সত্যি ভালোবাসা হয়, তবে হ্যাঁ বলবেই!

চকোলেট ডে ( ফেব্রুয়ারি): ভাবছেন, চকোলেট দিতে আবার আলাদা দিন লাগে নাকি! কিন্তু ওই যে, ভালোবাসায় রঙিন করার সপ্তাহ, তার একটি অংশ হলো চকোলেট ডে। প্রিয় মানুষটির মন গলাতে এর জুড়ি মেলা ভার। তার পছন্দের চকোলোট কিনে দিন আর ভালোবাসা জানান। তার মন তো ভালো হবেই, আপনিও আরও প্রিয় হয়ে উঠবেন।

টেডি ডে (১০ ফেব্রুয়ারি): গোলাপ, চকোলেটের পাশাপাশি নরম তুলতুলে টেডি না থাকলে যেন মানায় না! ছোট বড় যাই হোক না কেন, টেডি বিয়ার অধিকাংশ মেয়েরই পছন্দের জিনিস। তাই এই দিনটিতে প্রিয়তমাকে টেডি উপহার দিন।

প্রমিস ডে (১১ ফেব্রুয়ারি): পরস্পরের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ হলে সেই ভালোবাসা টিকে থাকার সম্ভাবনা বেশি। আর এই দিনটি হলো সেই প্রতিশ্রুতি করার দিন। প্রতিশ্রুতি উপহারের থেকেও দামি জিনিস। হৃদয়ের আঙিনায় এই প্রমিস রয়েছে অনেকটা জায়গা জুড়ে।

Image result for ভালোবাসা দিবস

হাগ ডে (১২ ফেব্রুয়ারি): একে অপরকে জড়িয়ে ধরে কিছুক্ষণ থাকলেই দেখবেন, অদ্ভুত ভালোলাগায় মনটা ভরে যাচ্ছে। আমাদের মনের কথাগুলো সব সময় প্রকাশ করতে পারি না। তাই একে অপরকে হাগ করে অনেক কিছুই বলা হয়ে যায়।

Image result for কিস

কিস ডে (১৩ ফেব্রুয়ারি): এই দিনটি নিজের যত্নবান ও দায়িত্ববান দিকটি প্রকাশের দিন। কপালে ঠোঁটের ছোঁয়া বোঝা যায় মানুষের মন। ব্যক্তিত্বের পরিচয় ঘটে এই দিনটিতে।

ভ্যালেন্টাইন ডে (১৪ ফেব্রুয়ারি): অবশেষে সেই স্পেশাল দিনের অপেক্ষা শেষ। ভালোবাসায় রঙিন হয়ে উঠুক এমন দিন।

সকল মন্তব্য

মন্তব্য দিতে চান তাহলে Login করুন, সদস্য না হলে Registration করুন।

সকালের আলো

Sokaler Alo

সম্পাদক ও প্রকাশক : এস এম আজাদ হোসেন

নির্বাহী সম্পাদক : সৈয়দা আফসানা আশা

সকালের আলো মিডিয়া ও কমিউনিকেশন্স কর্তৃক

৮/৪-এ, তোপখানা রোড, সেগুনবাগিচা, ঢাকা-১০০০ হতে প্রকাশিত

মোবাইলঃ ০১৫৫২৫৪১২৮৮ । ০১৭১৬৪৯৩০৮৯ ইমেইলঃ newssokaleralo@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Developed by IT-SokalerAlo     hit counters Flag Counter