Thursday, April 9, 2020
Login
Username
Password
  সদস্য না হলে... Registration করুন
চন্দ্রমাসের ১৩, ১৪ ও ১৫ তারিখে রোজা রাখার ফজিলত                  নিজের চারতলা বাড়ি-অফিসকে জনসাধারণের জন্য কোয়রান্টিন সেন্টার হিসেবে ঘোষণা করেছেন শাহরুখ খান                 সত্তর দশকের জনপ্রিয় মার্কিন গায়ক বিল উইথার্স এবার করোনায় মারা গেলেন                 বলিউডের বাদশা এখনও তিনিই রয়ে গিয়েছেন                 লকডাউন পরিস্থিতিতে অনলাইনে ডান্স ক্লাসের আয়োজন মাধুরীর                 করোনায় অসচ্ছল মানুষদের পাশে দাঁড়ালেন জনপ্রিয় কণ্ঠশিল্পী মৌসুমি আক্তার সালমা                 ভারতের মুম্বাইয়ের বসতিপূর্ণ এলাকায় ঢুকে পড়েছে ময়ূর                


বাহারি


স্ত্রীর উপর মধুর প্রতিশোধ নিয়েছেন রনভীর
:
সময় : 2020-02-15 23:56:21

বলিউডের জনপ্রিয় জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। রিল লাইফে জুটি বেঁধে মুগ্ধতা ছড়িয়েছেন তারা। এখন দাম্পত্য জীবনেও মধুর সময় পার করছেন। ভক্তরা জানেন এই জুটির দাম্পত্য জীবন বেশ সুখকর। 

গতকাল ভালোবাসা দিবসে ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে রণবীরের একটি ছবি পোস্ট করেন দীপিকা। এতে দেখা যাচ্ছে, ফেস মাস্ক পরে চোখ বন্ধ করে শুয়ে আছেন রণবীর। ছবির ক্যাপশনে দীপিকা লিখেছেন: ‘আপনারা দেখতে পাচ্ছেন ক্লিওপেট্রা খুবই ব্যস্ত।’

ঘরের কথা এভাবে ইনস্টাগ্রামে শেয়ার করার বিষয়টি একেবারেই পছন্দ হয়নি রণবীরের। তিনিও সুযোগ খুঁজতে থাকেন দীপিকাকে জব্দ করার। বলা যায়, স্ত্রীর উপর মধুর প্রতিশোধ নিয়েছেন তিনি।

দীপিকার পুরোনো একটি ভিডিও পোস্ট করেন এই অভিনেতা। এতে দেখা যায়, রণবীরের ‘গলি বয়’ সিনেমার ‘আপনা টাইম আয়েগা’ গানটি গাইছেন দীপিকা। ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে রণবীর লেখেন: ‘মনে হয় আমার চিয়ারলিডার পেয়ে গেছি।’ আর তা দেখে দীপিকার চক্ষু চড়কগাছ! তিনিও পাল্টা জবাব দেন ‘নোওওওও...’ চিৎকারের মাধ্যমে।  

সঞ্জয় লীলা বানসালির ‘রাম লীমা’ সিনেমার শুটিং সেটে রণবীর-দীপিকার প্রেমের সম্পর্কের শুরু। এরপর দীর্ঘ ছয় বছর গোপনে প্রেম করেন তারা। ২০১৮ সালে বিয়ে করেন এই জুটি।

সকল মন্তব্য

মন্তব্য দিতে চান তাহলে Login করুন, সদস্য না হলে Registration করুন।

সকালের আলো

Sokaler Alo

সম্পাদক ও প্রকাশক : এস এম আজাদ হোসেন

নির্বাহী সম্পাদক : সৈয়দা আফসানা আশা

সকালের আলো মিডিয়া ও কমিউনিকেশন্স কর্তৃক

৮/৪-এ, তোপখানা রোড, সেগুনবাগিচা, ঢাকা-১০০০ হতে প্রকাশিত

মোবাইলঃ ০১৫৫২৫৪১২৮৮ । ০১৭১৬৪৯৩০৮৯ ইমেইলঃ newssokaleralo@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Developed by IT-SokalerAlo     hit counters Flag Counter