Thursday, April 9, 2020
Login
Username
Password
  সদস্য না হলে... Registration করুন
চন্দ্রমাসের ১৩, ১৪ ও ১৫ তারিখে রোজা রাখার ফজিলত                  নিজের চারতলা বাড়ি-অফিসকে জনসাধারণের জন্য কোয়রান্টিন সেন্টার হিসেবে ঘোষণা করেছেন শাহরুখ খান                 সত্তর দশকের জনপ্রিয় মার্কিন গায়ক বিল উইথার্স এবার করোনায় মারা গেলেন                 বলিউডের বাদশা এখনও তিনিই রয়ে গিয়েছেন                 লকডাউন পরিস্থিতিতে অনলাইনে ডান্স ক্লাসের আয়োজন মাধুরীর                 করোনায় অসচ্ছল মানুষদের পাশে দাঁড়ালেন জনপ্রিয় কণ্ঠশিল্পী মৌসুমি আক্তার সালমা                 ভারতের মুম্বাইয়ের বসতিপূর্ণ এলাকায় ঢুকে পড়েছে ময়ূর                


বাহারি


পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেতা তাপস পাল আর নেই
সকালের আলো প্রতিবেদক :
সময় : 2020-02-18 13:22:04

পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেতা তাপস পাল আর নেই। আজ মঙ্গলবার ভোররাতে ভারতের মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬১ বছর।

১৯৫৮ সালের ২৯ সেপ্টেম্বর হুগলির চন্দননগরে জন্মগ্রহণ করেন তাপস পাল। এরপর ১৯৮০ সালে মুক্তিপ্রাপ্ত পরিচালক তরুণ মজুমদারের ‘দাদার কীর্তি’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে মাত্র ২২ বছর বয়সে চলচ্চিত্র দুনিয়ায় পা রাখেন তাপস। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। ‘গুরুদক্ষিণা’, ‘সাহেব’, ‘অনুরাগের ছোঁয়া’, ‘বলিদান’ ‘কড়ি দিয়ে কেনা’র মতো একের পর এক সুপারহিট ছবি ভক্তদের উপহার দিয়েছেন জনপ্রিয় এই অভিনেতা।

 

১৯৮১ সালে ‘সাহেব’ ছবিতে অভিনয়ের জন্য ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড পান তাপস পাল।

 

শুধু বাংলা নয়, হিন্দি ছবিতেও অভিনয় করেছেন তাপস পাল। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিতের বিপরীতে ‘অবোধ’ ছবিতে অভিনয় করেছেন তিনি।

 

তাপস পাল ২০০৯ সালে ভারতীয় সাধারণ নির্বাচনে তৃণমূল কংগ্রেস থেকে টিকিট নিয়ে কৃষ্ণনগর থেকে এমপি নির্বাচিত হন।

 

২০১৬ সালে রোজভ্যালি চিটফান্ড কাণ্ডে নাম জড়ায় অভিনেতার। এর পরই তাকে যেতে হয় জেলে। তার অভিনীত শেষ ছবি ‘আটটা আটের বনগাঁ লোকাল’ মুক্তি পায় ২০১২ সালে।

সকল মন্তব্য

মন্তব্য দিতে চান তাহলে Login করুন, সদস্য না হলে Registration করুন।

সকালের আলো

Sokaler Alo

সম্পাদক ও প্রকাশক : এস এম আজাদ হোসেন

নির্বাহী সম্পাদক : সৈয়দা আফসানা আশা

সকালের আলো মিডিয়া ও কমিউনিকেশন্স কর্তৃক

৮/৪-এ, তোপখানা রোড, সেগুনবাগিচা, ঢাকা-১০০০ হতে প্রকাশিত

মোবাইলঃ ০১৫৫২৫৪১২৮৮ । ০১৭১৬৪৯৩০৮৯ ইমেইলঃ newssokaleralo@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Developed by IT-SokalerAlo     hit counters Flag Counter