সর্বশেষ সংবাদ সোনামসজিদ বন্দরে ভারতীয় পাথরের ট্রাকে ফেনসিডিল,চালক গ্রেফতার                 কোভিড-১৯ আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দেশে ৫৫ জনের মৃত্যু,মোট মৃত্যু ২ হাজার ৫২ জন                 শিবগঞ্জে গাজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক                 মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় আহত যুবকের মৃত্যু                 পাইকগাছার মুক্তিযুদ্ধের ইতিহাস সংরক্ষণে বিশেষ উদ্যোগ                 কাগজের ফুল বিক্রি করে সংসার চলে সোবাহানের                 পাবনায় ১২’শ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার                 ব্রাহ্মণবাড়িয়ায় সদর হাসপাতালের চিকিৎসকসহ নতুন ৫৮জন করোনা ভাইরাস পজিটিভ                 পাবনায় র‌্যাবের অভিযানে অস্ত্র ও গুলি উদ্ধার                 চাঁপাইনবাবগঞ্জে ৭ কেজি ৭শ’ গ্রাম গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার                 খুলনা জেলা ডিবি পুলিশের বিশেষ অভিযানে দিঘলিয়া থানা এলাকা হতে ২ কেজি গাঁজাসহ ৪ জন গ্রেফতার                 ব্যবসায়ী পল্টু’র বাড়ী ডাকাতির ঘটনায় চার আসামীর ৭ দিনের রিমান্ড আবেদন                 শিবগঞ্জে পাগলা নদীতে ডুবে দুই কিশোরের মৃত্যু                 বিদ্যুতের ভুতুড়ে বিলের ঘটনায় ডিপিডিসির চার কর্মকর্তা বরখাস্ত                 চালক ঘুমিয়ে পড়ায় দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ,নিহত ২,আহত ৩                 চাঁপাইনবাবগঞ্জে ৩ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার                 প্রত্যাশা ২০২১ ফোরাম এর সাপ্তাহিক ভার্চুয়াল সাধারণ সভা অনুষ্ঠিত                  করোনাদূর্গত পরিবারের মাঝে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সরকারী চাল বিতরণ                 চাঁপাইনবাবগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত ১,আহত ২                 ঝিনাইদহের কালীগঞ্জে এবার কোরবানী হাটে হাকাবেন মেসি                  কোভিড-১৯ আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায় দেশে ২৯ জনের মৃত্যু হয়েছে                 জনপ্রতিনিধিসহ সাধারণ মানুষের সাথে দুর্ব্যবহারের অভিযোগ                 চাঁপাইনবাবগঞ্জের তেলকুপি সীমান্তে ধরে নিয়ে পেটানোর পর বাংলাদেশীকে গুলি করে হত্যা করেছে বিএসএফ                  করোনা রোধে ফুলবাড়ী থানা পুলিশের নিরলস তৎপরতা                

Saturday, July 11, 2020
Login
Username
Password
  সদস্য না হলে... Registration করুন


দেশের সংবাদ


শিবগঞ্জে খাদ্য কর্মকর্তা জিম্মি করে টাকা ছিনতাই ঘটনাটি কি সাজানো নাটক!!জন মনে প্রশ্ন
রশিদুর রহমান রানা :
সময় : 2020-06-03 15:49:02

 শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি

 রশিদুর রহমান রানক শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি:  বগুড়ার শিবগঞ্জ উপজেলার খাদ্য কর্মকর্তাকে অভিনব কায়দায় ব্ল্যাক মেইল করে ঘরে আটকে রেখে টাকা হাতিয়ে  নেওয়ার অভিযোগ। এটি কি ব্লাকমেইল নাকি সাজানো নাটক? না এর পিছনে অন্য কোন রহস্য লুকিয়ে আছে? জনমনে নানা প্রশ্ন।
গত সোমবার (১ জুন) উপজেলা সদরের নাগরবন্দর এলাকার নাটমরিচাই গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মঙ্গলবার (০২ জুন) ভোর রাতে অভিযান চালিয় টাকা হাতিয়ে নেওয়া চক্রের ৭ সদস্যকে আটক করেছে শিবগঞ্জ থানা পুলিশ।
ঘটনাটির সত্যতা নিশ্চিত করে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান বলেন, সোমবার বিকেলে খাদ্য কর্মকর্তা কামাল উদ্দিন সরকার অফিস থেকে সিএনজি রিজার্ভ করে নাগর বন্দরের একটি গোডাউনে যাচ্ছিলেন। পথিমধ্যে বৃষ্টি শুরু হয়। একটু দূরে যেতেই দুজন বোরকাপড়া মহিলা সিএনজি আটকিয়ে নাগরবন্দর যেতে চায়। রিজার্ভে কথা বলে নিষেধ করা সত্বেও তারা সিএনজিতে উঠে বসে। একটু দূরে যেতে চলন্ত সিএনজির সামনের সিটে নাগরবন্দর যাওয়ার কথা বলে জোর করে আর একজন ছেলে উঠে বসে। তখন আগের দুই মহিলার একজন পথের মধ্য নেমে পড়লে সামনের ছেলে পিছনের ছিটে এসে বসে।
এরপর বাকি একজন মেয়ে হঠাৎ করে তার বুঁকের কাপর ছিঁড়ে ফেলে ও যাত্রী বেশি ঐ ছেলে জোর করে খাদ্য কর্মকর্তাকে সিএনজি থেকে নামিয়ে পার্শ্ববর্তী নাট মরিচাই গ্রামের একটি ঘরে আটকে রাখে। এরপর ছিনতাইকারীদের সাথে যুক্ত হয় আরও চার জন। এসময় তারা আচমকাই ৫ লক্ষ টাকা দাবি করে বলে টাকা না দিলে এই মেয়ের সাথে অশ্লীল ছবি তুলে ইন্টারনেটে দিবো। ধারালো অস্ত্রের মুখে জিম্মিকরে প্রাণ নাশের হুমকী দিলে পরে নিরুপাই হয়ে দুইজন পরিচিত লোকের কাছে ফোন দিয়ে তাদের দেয়া বিকাশ নাম্বারে ৩৫ হাজার টাকা দিয়ে প্রাণে বেঁচে যান খাদ্য কর্মকর্তা কামাল উদ্দিন। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা কে সব কথা খুলে বলেন ও থানায় মামলা দায়ের করেন তিনি। ঘটনার পর ছিনতাইকারীদের দেয়া বিকাশ ফোন নাম্বারের সূত্র ধরে সারা রাত অভিযান চালিয়ে ভোর রাতে ৭ জনকে আটক করা হয়।
আটকৃতরা হলেন, নাট মরিচাই গ্রামের আবুল কালাম আজাদ এর ছেলে মাসুদ রানা (২৬), একই গ্রামের আঃ মান্নান এর ছেলে শাকিল আহম্মেদ, মীরের চক গ্রামের লেবু ড্রাইভার এর ছেলে বিপুল আকন্দ (৩০), সংসারদিঘী গ্রামের  নাছের উদ্দিন এর স্ত্রী তানজিলা বেগম (২৬), একই গ্রামের নাছের উদ্দিন এর স্ত্রী মাহফুজা বেগম (৩৫),  নাটমরিচাই গ্রামের দুলু মিয়ার কন্যা সাথী বেগম (৩৫), সংসারদিঘী পশ্চিম পাড়া গ্রামের সোহরাব এর ছেলে মেহেদী হাসান (২৫)। তাদের বিজ্ঞ আদালতে হাজির করা হলে  বিজ্ঞ আদালত প্রত্যকের ৩দিনের রিমান্ড মঞ্জুর করে। এঘটনায় এলাকার মানুষের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। অনেকে বলা বলি করছে, খাদ্য কর্মকর্তা সিএনজি যোগে নাগরবন্দর একা  একা কেন গেলেন! তার সিএনজির মধ্যে ঐ মহিলারা কেনই বা উঠলো! সিএনজি কেন থামালেন! এতো লোকের ভীড়ে চিৎকার চেচামেচি কেন করলেন না! কেন বিকাশে টাকা নিয়ে দিলেন! এদের সাথে কি আগে থেকেই কর্মকর্তার যোগসাজুশ ছিল কি না? কেনইবা থানায় মামলা করলেন! সিএনজি টি কোথায়! রিমান্ড শেষেই সব প্রশ্নের উত্তর বেরিয়ে আসবে এবং সাংবাদিক বৃন্দরা এর সঠিক তথ্য উৎঘাটন করবে এমনটা আশা করছেন স্থানীয় সুশীল সমাজ।

এই সংবাদটি 132 বার পঠিত হয়েছে




এই পাতার সর্বাধিক পঠিত খবরসমূহ

ঢাকা বিভাগের শ্রেষ্ঠ জেলা প্রশাসক নির্বাচিত হয়েছেন সৈয়দা ফারহানা কাউনাইন

নরসিংদীর ডিসি ঢাকা ও ময়মনসিংহে শ্রেষ্ঠ

বরগুনা-পুরাকাটা সড়ক সরু হওয়ায় পাশাপাশি গাড়ী ক্রসে সমস্যা র্দূঘটনার ঝুঁকিতে বাস ও যাত্রীরা

ইয়াবা কারবারিকে দেখা মাত্র গুলি

আ’লীগের মনোনয়ন বড় কথা নয় বঙ্গবন্ধুর আদর্শ লালন করাই আমার স্বার্থকতা

সকল মন্তব্য

মন্তব্য দিতে চান তাহলে Login করুন, সদস্য না হলে Registration করুন।

সকালের আলো

Sokaler Alo

সম্পাদক ও প্রকাশক : এস এম আজাদ হোসেন

নির্বাহী সম্পাদক : সৈয়দা আফসানা আশা

সকালের আলো মিডিয়া ও কমিউনিকেশন্স কর্তৃক

৮/৪-এ, তোপখানা রোড, সেগুনবাগিচা, ঢাকা-১০০০ হতে প্রকাশিত

মোবাইলঃ ০১৫৫২৫৪১২৮৮ । ০১৭১৬৪৯৩০৮৯ ইমেইলঃ newssokaleralo@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Developed by IT-SokalerAlo     hit counters Flag Counter