সর্বশেষ সংবাদ মোঃ আ শ রা ফু জ্জা মা ন খা ন                 আ রে ফি ন শি মু ল                  আ য়ে শা ই স লা ম                  শি রি ন আ ক্তা র                  মি জা নু র র হ মা ন তো তা                 রো ক সা না লে ই স                  তা জ রি না সো হে লী                  মো হা ম্ম দ মি জা নু র র হ মা ন                 রা কি ব ফ রা য়ে জী                  কো হি নূ র র হ মা ন                  রা ব বা নী স র কা র                  ন ন্দি নী আ র জু                  জা হা না রা খা তু ন                  লি ট ন আ ব্বা স                  না সি মা খা ন                  জা হি দ হো সে ন র ন জু                  তা হ মি না চৌ ধু রী                  র ফি কু ল ই স লা ম                  পা ন্না আ হ মে দ                  রু দ্র অ য় ন                  মোঃ আ শ রা ফু জ্জা মা ন খা ন                  মো হা ম্ম দ আ ব দু ল কা ই য়ু ম                 মোঃ জা ফ র আ ল ম ভু ই ঞা                 ঝ র্না র হ মা ন                 শ্রদ্ধা ও স্মরণ-কবি শামসুল ইসলাম ( ভাইছা )                 জ ল শ্রী বা ণী ডি য়া য                  মি লি আ ফ রো জা                  তা হ মি না চৌ ধু রী                  মো হা ম্ম দ মি জা নু র র হ মা ন                  আ রে ফি ন শি মু ল                  সু জা তা দা স                 শি মু ক লি                  তা জ রি না সো হে লী                  মা সু দু র র হ মা ন মা সু দ                  এ স এ ম আ জা দ হো সে ন                  আব্বা আর আমি                  হা সা ন মে হে দী                  সা ফি য়া খ ন্দ কা র রে খা                 জা হা না রা খা তু ন                  ফা তে মা তা নি য়া                 মা হ বু বা ক রি ম                  আ নো য়া রা আ জা দ                 

Sunday, August 9, 2020
Login
Username
Password
  সদস্য না হলে... Registration করুন


বন্ধুফোরাম


এ কে আ জা দ স নি
পারিবারিক কলহ থেকে বিরত থাকুন :
সময় : 2020-05-22 23:09:26

হাসপাতাল থেকে ফিরছি, ভাবলাম কৃষি মার্কেট হয়ে কিছু প্রয়োজনীয় খাবার নিয়ে ফিরি। কৃষি মার্কেট এর চৌ-মাথায় এসে এই অবস্থা দেখে পেছনের গলি দিয়ে সটকে পরা ছাড়া উপায় দেখলাম না।
এই মার্কেট এ মূলত মধ্যবিত্ত, নিম্ন মধ্যবিত্ত, নিম্ন বিত্ত মানুষের যাতায়াত বেশি। এখানে যাদের দেখা যাচ্ছে উনারা এই সকল গোত্রীয়ই। এখানে শুধু কেনার মানুষই যে আছে তা নয় প্রচুর মানুষ হাতও পাতছে টাকা না হয় কিছু কিনে দেয়ার জন্যে। এই ডামাডোলের বাজারে আর্থিক অসংগতির চিত্র একরকম জিলাপির প্যাচের মতই প্যাচায়িত মনে হচ্ছে। আর সুরক্ষার কথা না বলাই ভাল, সেটা এখন জনে জনে নিজেকে বিলিয়ে দিচ্ছে গা এলিয়ে!!!
ডাক্তারের সাথে কথা হচ্ছিল, বললেন অনেক কিছু চাইলেও বলতে পারছি না শুধু বলি অন্তত জুলাই পর্যন্ত হলেও বাসাতেই থাকুন। খুব প্রয়োজন ছাড়া বেরোবেন না। শারীরিক ও মানসিক ভাবে সুস্থ থাকার চেষ্টা করুন অন্তত।
ভাবলাম, পারছি কই; ঘরের দেয়াল যে চারদিক দিয়ে অদৃশ্য তাপে আশটে-পিশটে ছোট হয়ে আসছে!!!
ভাল থাকুন, ভাল রাখুন।
 

এই সংবাদটি 57 বার পঠিত হয়েছে




এই পাতার সর্বাধিক পঠিত খবরসমূহ

না সি মা খা ন

স্ব প ন চ ক্র ব র্ত্তী

স্ব প ন চ ক্র ব র্ত্তী

স্ব প ন চ ক্র ব র্তী

স্ব প ন চ ক্র ব র্তী

সকল মন্তব্য

মন্তব্য দিতে চান তাহলে Login করুন, সদস্য না হলে Registration করুন।

সকালের আলো

Sokaler Alo

সম্পাদক ও প্রকাশক : এস এম আজাদ হোসেন

নির্বাহী সম্পাদক : সৈয়দা আফসানা আশা

সকালের আলো মিডিয়া ও কমিউনিকেশন্স কর্তৃক

৮/৪-এ, তোপখানা রোড, সেগুনবাগিচা, ঢাকা-১০০০ হতে প্রকাশিত

মোবাইলঃ ০১৫৫২৫৪১২৮৮ । ০১৭১৬৪৯৩০৮৯ ইমেইলঃ newssokaleralo@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Developed by IT-SokalerAlo     hit counters Flag Counter