সর্বশেষ সংবাদ ‘দিল বেচারা’ ছবির নায়িকা সাঞ্জানা সাংঘাই বলিউড ছাড়ছেন!!                  শুকনা কাশি ও সর্দি দূর করে এলাচ                  বলিউড নায়ক সুশান্তের টাকায় হবে ফাউন্ডেশন, তার বাড়ি হবে জাদুঘর                 মুম্বই পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়                 শখের বশে সুখের বাগান বাগান তো নয়,যেন এক টুকরো ভালোবাসা                  প্রখ্যাত রবীন্দ্রসংগীত শিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা করোনা ভাইরাসে আক্রান্ত                 বলিউড অভিনেতা ​সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তদন্তের স্বার্থে এবার বড় পদক্ষেপ নিচ্ছে মুম্বাই পুলিশ                 পুষ্টি গুণে কলমি শাক অনন্য                 লবঙ্গ খেলে মেলে নানা রকমের উপকার                 আমার হৃদয়ের আধখানা অংশ হারিয়ে ফেললাম-কৃতি শ্যানন                 সুশান্তের আত্মহত্যার ঘটনায় সালমান খানসহ আটজনের বিরুদ্ধে মামলা                  অভিনেতা সুশান্ত সিং রাজপুতের শেষকৃত্য সম্পন্ন,ফের দুঃসংবাদ সিং পরিবারে                  সুশান্ত সিং রাজপুতের রহস্যমৃত্যুতে বাকরুদ্ধ গোটা দেশ,হত্যার অভিযোগ                  ভৈরবে ব্যতিক্রমী সংগঠন 'আহার ঘর' এর পথচলা                 পূর্ণতা অর্জনে পুরুষ ১১ বছর পিছিয়ে!                

Saturday, July 11, 2020
Login
Username
Password
  সদস্য না হলে... Registration করুন


বাহারি


বলিউড নায়ক সুশান্তের টাকায় হবে ফাউন্ডেশন, তার বাড়ি হবে জাদুঘর
সকালের আলো প্রতিবেদক :
সময় : 2020-06-28 13:04:21

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে সুশান্তের মৃত্যুর পর এই প্রথম তার পরিবার গণমাধ্যমে আনুষ্ঠানিকভাবে কথা বলেছে। তারা জানিয়েছে বলিউডের এই নায়কের টাকায় হবে ফাউন্ডেশন, তার বাড়ি হবে জাদুঘর। এ নিয়ে সুশান্তের পরিবার এক বিবৃতিও প্রকাশ করেছে। 

ডিসেম্বরের পর থেকে পোস্ট নেই ...

বিবৃতিতে বলা হয়েছে, সুশান্তের বাড়িকে তার স্মৃতি জাদুঘর বানিয়ে ভক্তদের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে। সুশান্তের অর্থ খরচ হবে সিনেমা, বিজ্ঞান ও ক্রীড়া বিভাগের তরুণ মেধাবীদের সাহায্যের জন্য, যে বিষয়গুলো সুশান্তকে সবচেয়ে বেশি টানত। এভাবেই সুশান্তের পরিবার তাকে বাঁচিয়ে রাখার সিদ্ধান্ত নিয়েছে।

এতে বলা হয়েছে, ‘চিরবিদায় সুশান্ত। এই মানুষটা সারা বিশ্বের কাছে ছিল তারকা-সুশান্ত, আর আমাদের কাছে ছিল কেবলই গুলশান। সে ছিল মুক্ত এক হৃদয়। মানুষের সঙ্গে কথা বলতে ভালোবাসত, আর ছিল অবিশ্বাস্য মেধাবী। রাস্তার ধূলিকণা থেকে পৃথিবীর বাইরের ওই মহাবিশ্ব, সমস্ত বিষয়ে তার তুমুল আগ্রহ। সে বিরতিহীনভাবে স্বপ্ন বুনতে ভালোবাসত। তার ছিল এক সিংহের হৃদয়। হাসিতে তার এতটুকু কার্পণ্য ছিল না। উদারভাবে মন খুলে হাসত। সে আমাদের পরিবারের গর্ব আর অনুপ্রেরণা। তার সবচেয়ে প্রিয় ছিল টেলিস্কোপ। সেই টেলিস্কোপে চোখ রেখে সে দূর আকাশের নক্ষত্রদের সঙ্গে সম্পর্ক করত। ঘণ্টার পর ঘণ্টা পেরিয়ে যেত, তারাদের দেখা শেষ হতো না তার।’

Dil Bechara: দিল বেচারা: সুশান্তের শেষ ...

বিবৃতিতে আরও বলা হয়েছে, ‘আমরা কীভাবে মেনে নিই যে আমরা আর কখনো ওর হাসির শব্দ শুনতে পারব না। আমরা কীভাবে মনকে বোঝাই যে আমাদের দুই চোখ আর ওর জ্বলজ্বলে দুই চোখ দেখে উদ্ভাসিত হতে পারব না। আমরা কীভাবে একজন আরেকজনকে সান্ত্বনা দিই, যখন ও আর কোনো দিন বিজ্ঞান নিয়ে অদ্ভুত অদ্ভুত সব আলাপ করে আমাদের নাজেহাল করে দেবে না। ও আর নেই, আর ফিরবে না, এই ক্ষতি কোনো কিছু দিয়ে পোষানো যায়? যায় না। আমাদের পরিবারের হৃদয় খালি হয়ে গেল।’

শেষ ভাগে ওই বিবৃতিতে বলা হয়েছে, ‘সারা বিশ্ব থেকে সুশান্তভক্তদের ভালোবাসায় আমরা আপ্লুত। আমরা ঠিক করেছি, ওর সম্পত্তি দিয়ে ওর নামে একটা ফাউন্ডেশন বানাব। এই ফাউন্ডেশন থেকে সিনেমা, বিজ্ঞান ও খেলাধুলার ক্ষেত্রে সম্ভাবনাময় মেধাবীদের বৃত্তি দেওয়া হবে। পাটনার রাজীবনগরে ওর যে বাড়িটা আছে, সেটাকে ওর স্মরণে একটা জাদুঘর বানাব। সেখানে ওর সবকিছু থাকবে। ব্যবহার্য জিনিস, ব্যক্তিগত সংগ্রহ, টেলিস্কোপ আর হাজার হাজার বই। ওর ফেসবুক, ইনস্টাগ্রাম আর টুইটার পেজও সচল রাখা হবে, যাতে ওর স্মৃতি ওর ভক্তদের মধ্যে বেঁচে থাকে। ssrliveson@gmail.com ঠিকানায় ওর সম্পর্কে ভক্তরা আমাদের যেকোনো বিষয়ে জানাতে পারেন। ওকে নিয়ে তাঁদের কোনো ভাবনা বা পরামর্শও ভাগ করে নিতে পারেন।’।
দুই সপ্তাহ হলো মারা গেছেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। আত্মহত্যা নাকি হত্যা? আর যদি আত্মহত্যা হয়েই থাকে, তবে কে দায়ী? এই নিয়ে এখনো সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে মাতম।

সকল মন্তব্য

মন্তব্য দিতে চান তাহলে Login করুন, সদস্য না হলে Registration করুন।

সকালের আলো

Sokaler Alo

সম্পাদক ও প্রকাশক : এস এম আজাদ হোসেন

নির্বাহী সম্পাদক : সৈয়দা আফসানা আশা

সকালের আলো মিডিয়া ও কমিউনিকেশন্স কর্তৃক

৮/৪-এ, তোপখানা রোড, সেগুনবাগিচা, ঢাকা-১০০০ হতে প্রকাশিত

মোবাইলঃ ০১৫৫২৫৪১২৮৮ । ০১৭১৬৪৯৩০৮৯ ইমেইলঃ newssokaleralo@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Developed by IT-SokalerAlo     hit counters Flag Counter