Wednesday, January 23, 2019
Login
Username
Password
  সদস্য না হলে... Registration করুন
বরেণ্য সুরকার, গীতিকার ও সঙ্গীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুলের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক                 ২৮ ফেব্রুয়ারি ঢাকা উত্তর সিটি করপোরেশনে মেয়র পদে উপ-নির্বাচন                 একনেকের সভায় ১ হাজার ৮৯৩ কোটি টাকা ব্যয়ে ৮ প্রকল্পের অনুমোদন দেওয়া হয়েছে                 বাংলাদেশের মানুষ আমাদের ওপর যে আস্থা ও বিশ্বাস রেখেছে, আমাদের তার মর্যাদা দিতে হবে                 নতুন মন্ত্রিসভার সদস্যদের সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাওয়ার নির্দেশ                  নতুন সরকারের মন্ত্রিসভার প্রথম বৈঠক                 উন্নয়ন, সমৃদ্ধি ও শান্তির জন্যই দেশের মানুষ আবারো আওয়ামী লীগকে ভোট দিয়েছে                 নির্বাচন নিয়ে কোন সংলাপের আবশ্যকতা দেশে নেই                 গণতন্ত্র হত্যার উৎসব করেছে আওয়ামী লীগ                 জঙ্গিবাদ, সন্ত্রাস, দুর্নীতির মত কাল ব্যধি থেকে দেশকে মুক্ত করতে হবে-প্রধানমন্ত্রী                 

মূল সংবাদ


বিমান দুর্ঘটনায় হতাহতদের ৪৬ স্বজন নেপালে পৌঁছেছেন
সকালের আলো প্রতিবেদক :
সময় : 2018-03-13 15:43:26

আজ মঙ্গলবার,নেপালে বিমান দুর্ঘটনায় হতাহতদের ৪৬ স্বজনকে নিয়ে কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেছে ইউএস বাংলা এয়ারলাইন্স। সকাল ৮টা ৪০মিনিটে বিএস-২১১ ফ্লাইটে ঢাকা ছেড়ে যায়। ইউএস বাংলার রিজার্ভেশন এক্সিকিউটিভ আবদুল্লাহ আল মাসুদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, হতাহতদের স্বজনদের সঙ্গে এয়ারলাইন্সটির ৭ কর্মকর্তাও রয়েছেন। সোমবার নেপালের স্থানীয় সময় দুপুর ২টা ২০মিনিটে ত্রিভুবন বিমানবন্দরে অবতরণকালে রানওয়ে থেকে ছিটকে গিয়ে বিমানটি বিধ্বস্ত হয়। ঢাকা থেকে কাঠমান্ডুগামী ওই বিমানে ৬৭ জন যাত্রী ও চারজন ক্রু ছিলেন। এদের মধ্যে দুই শিশুসহ ৩৩ বাংলাদেশি ছিলেন।
এয়ারলাইন্সে বিধ্বস্ত বিমানের কেবিন ক্রু নাবিলা ফারহিনের ভাসুর বাবুল হোসেন জানান, আমরা জানতাম নাবিলা ওই ফ্লাইটে ছিলেন। তবে ইউএস বাংলা আমাদের কিছু জানায়নি। নেপাল গিয়েই নিশ্চিত হতে পারবো।

দুর্ঘটনায় নিহত তাহিরা তানভীন শশির বাবা ডাক্তার রেজা জামান এই ফ্লাইটে নেপাল পৌঁছেছেন। শশির খালাতো ভাই হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক কাজী ইকবাল করিম। কাল সন্ধে পৌনে ৭টায় রিজেন্ট এয়ারওয়েজের একটি ফ্লাইটে ঢাকা ত্যাগ করেন।
ওই ফ্লাইটে সিভিল এভিয়েশনের এক্সিডেন্ট এক্সপার্ট সারোয়ার ভুঁইয়া ও ইউএস বাংলার ক্যাপ্টেন লুৎফর রহমান নেপালের উদ্দেশে ঢাকা ছাড়েন।
নবদম্পতি মিনহাজ বিন নাসির ও আঁখি মনি জেসি ফারিয়াও ছিলেন ওই ফ্লাইটে। জেসির ভাই সাকিব রহমান জানান, মরদেহ আনতে ফ্লাইটে চরে আপুর বন্ধুরা গেছেন। এখন অপেক্ষায় আছি তাদের।

সকল মন্তব্য

মন্তব্য দিতে চান তাহলে Login করুন, সদস্য না হলে Registration করুন।

সকালের আলো

Sokaler Alo

সম্পাদক ও প্রকাশক : এস এম আজাদ হোসেন

নির্বাহী সম্পাদক : সৈয়দা আফসানা আশা

সকালের আলো মিডিয়া ও কমিউনিকেশন্স কর্তৃক

৮/৪-এ, তোপখানা রোড, সেগুনবাগিচা, ঢাকা-১০০০ হতে প্রকাশিত

মোবাইলঃ ০১৫৫২৫৪১২৮৮ । ০১৭১৬৪৯৩০৮৯ ইমেইলঃ newssokaleralo@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Developed by IT-SokalerAlo     hit counters Flag Counter