Sokaler Alo
May 25, 2018
Login
Username
Password
  সদস্য না হলে... Registration করুন
আজ জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১১৯তম জয়ন্তী                 কিভাবে দুস্থ মানবতার পাশে দাঁড়াতে হয় সে ব্যাপারে বাংলাদেশের কাছ থেকে বিশ্বের শিক্ষা নেয়া উচিত                 ফিলিস্তিনের রাষ্ট্রপতি মাহমুদ আব্বাসের সঙ্গে টেলিফোনে কথা বলেছেন প্রধানমন্ত্রী                  প্রতিটি শিশুর স্বাভাবিকভাবে বেড়ে ওঠার অধিকার আছে-প্রিয়াঙ্কা চোপড়া                  মাদকের বিরুদ্ধে অভিযানকে সমর্থন করলেও বিচার বহির্ভূত হত্যাকাণ্ডকে আওয়ামী লীগ সমর্থন করে না                 নিরাপদ সড়ক ও দুর্ঘটনা রোধকল্পে প্রস্তাবিত ‘সড়ক পরিবহন আইন’ পাসের সুপারিশ                  গণভবনে বিচারপতি ও কূটনীতিকদের সম্মানে প্রধানমন্ত্রীর ইফতার                 মহিউদ্দিন মোনেম ২০১৬ সালের জন্য রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার পেলেন                 পনের থেকে বিশ শতাংশ কোটা রাখার পক্ষে দেশের বিশিষ্টজনেরা                  মাতৃভাষা বাংলার পাশাপাশি প্রাথমিকে ইংরেজিতে সমান পারদর্শী করতে হবে- প্রধানমন্ত্রী                  সংসদ সদস্য বদির বিরুদ্ধে যেসব তথ্য আছে তা পর্যাপ্ত নয়, আরো তথ্য প্রমাণ দরকার                 প্রস্তাবিত ডিজিটাল আইনের অসঙ্গতি দূর করার আশ্বাস সংসদীয় কমিটির                 এবার বেসরকারি চাকরিজীবীরাও পেতে যাচ্ছেন পেনশন                 আগামী শুক্রবার শান্তিনিকেতনে মোদি-মমতার সঙ্গে শেখ হাসিনার বৈঠক                  আসন্ন বাজেটে তথ্যপ্রযুক্তি খাত বান্ধব সিদ্ধান্তই নেওয়া হবে: অর্থমন্ত্রী                

মূল সংবাদ


ফেনীর একরাম হত্যা মামলার রায়ে ৩৯ আসামিকে ফাঁসির আদেশ
সকালের আলো প্রতিবেদক :
সময় : 2018-03-13 17:00:18

আজ মঙ্গলবার (১৩ মার্চ),একরাম হত্যা মামলার রায়ে ৩৯ আসামিকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। মামলায় ১৬ আসামিকে বেকসুর খালাস দেয়া হয়েছে।

বিকেলে ফেনী জেলা দায়রা জজ আমিনুল হক এ রায় ঘোষণা করেন।

মামলাটির প্রধান আসামি ফেনী জেলা তাঁতী দলের আহ্বায়ক মাহতাব উদ্দিন চৌধুরী মিনার ও ফেনী পৌর যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক জিয়াউল আলম মিস্টারকে খালাস দেওয়া হয়েছে।

অপরদিকে, ফাঁসির দণ্ডপ্রাপ্তদের মধ্যে জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির আদেলও রয়েছেন।

পিপি অ্যাড. হাফেজ আহাম্মেদ আদালত সূত্রের বরাত দিয়ে এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, ফুলগাজী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও ফুলগাজী উপজেলা আওয়ামী লীগ  সভাপতি একরামুল হককে ২০১৪ সালের ২০ মে ফেনী সদরের একাডেমি এলাকার অধূনালুপ্ত বিলাসী সিনেমা হলের সামনে হত্যা করা হয়। মামলার ৫৬ আসামির মধ্যে ৪৫ জন গ্রেপ্তার হন।

বর্তমানে ৩৫ জন কারাগারে ও বাকিরা পলাতক। ১০ জন আসামি জামিন পাওয়ার পর পলাতক থাকেন। ১১ আসামি এখনো পুরোপুরি অধরা। একরামের মৃত্যুর পর তার ভাই রেজাউল হক জসিম বাদী হয়ে ফেনী মডেল থানায় মামলাটি দায়ের করেন।

এই সংবাদটি 23 বার পঠিত হয়েছে




এই পাতার সর্বাধিক পঠিত খবরসমূহ

২০২১ সালের মধ্যে দেশকে দারিদ্র্যমুক্ত করতে ইউনিয়নভিত্তিক পঞ্চবার্ষিক পরিকল্পনা জরুরী

নিরাপদ সড়ক চাই এর ২২ বছর, কি অর্জন?

পেনশন সমর্পণকারীরা পেনশন প্রতিস্থাপন পেতে যাচ্ছেন

খাদিজার অবস্থা আগের থেকে ভালো

ভারত ও পাকিস্তানকে সংযত হওয়ার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী

সকল মন্তব্য

মন্তব্য দিতে চান তাহলে Login করুন, সদস্য না হলে Registration করুন।

সকালের আলো

Sokaler Alo

সম্পাদক ও প্রকাশক : এস এম আজাদ হোসেন

নির্বাহী সম্পাদক : সৈয়দা আফসানা আশা

সকালের আলো মিডিয়া ও কমিউনিকেশন্স কর্তৃক

৮/৪-এ, তোপখানা রোড, সেগুনবাগিচা, ঢাকা-১০০০ হতে প্রকাশিত

মোবাইলঃ ০১৫৫২৫৪১২৮৮ । ০১৭১৬৪৯৩০৮৯ ইমেইলঃ newssokaleralo@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Developed by IT-SokalerAlo     hit counters Flag Counter