Monday, December 10, 2018
Login
Username
Password
  সদস্য না হলে... Registration করুন
আওয়ামী লীগ থেকে ২৫৮ জন এবং শরিক দলের ১৬ জনসহ ২৭৪ জন প্রার্থীর তালিকা ইসিতে জমা                  একই সঙ্গে সমুদ্র সম্পদ রক্ষা এবং বাণিজ্য ও বিনিয়োগ সম্ভাবনা কাজে লাগাতে দরকার চৌকস ও দক্ষ নৌবাহিনী                 মহাজোট থেকে ২৯টি আসনে প্রার্থী হচ্ছেন জাতীয় পার্টির নেতারা                 শত প্রতিকূলতাকে মোকাবেলা করে সমাজে নারীদের মর্যাদার আসনে প্রতিষ্ঠিত করতে সফল হয়েছে সরকার                 প্রথম ওয়ানডেতে সফরকারি ক্যারিবীয় দলকে ৫ উইকেটে হারিয়েছে মাশরাফি বিন মর্তজার দল                 আজ রোববার একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থিতা প্রত্যাহারের শেষদিন                 বেগম রোকেয়া দিবস আজ                  শতকরা ৬.৩৩ ভাগ আসন পেল ঐক্যফ্রন্ট                  প্রার্থিতা ফিরে পেলেন না খালেদা                 মনোনয়নবঞ্চিতদের শেখ হাসিনার চিঠি                 ব্যাংক খাতে লোপাট ২২ হাজার ৫০২ কোটি টাকা                 নয়াপল্টনের পর গুলশানেও বিক্ষোভ, ভাঙচুর                 ভোটের মধ্য দিয়ে গণতান্ত্রিক ধারাবাহিকতা অব্যাহত রাখার আহবান প্রধানমন্ত্রীর                  এবারের নির্বাচনে আওয়ামী লীগের পরাজয় মানে বাংলাদেশে ফের রক্তের বন্যা বয়ে যাওয়া                 নির্বাচন কমিশনে করা প্রার্থীদের আপিলের প্রথম দিনের শুনানিতে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৮০জন                 ফোর্বস ম্যাগাজিনের তালিকায় বিশ্বের একশ জন প্রভাবশালী নারীর মধ্যে ২৬তম স্থানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা                 সঠিক তথ্য সঠিকভাবে যাচাই না করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার বা আপলোড করা যাবে না                

মূল সংবাদ


ছয় বছর কারাগারে থাকা অবস্থায় চিকিৎসা তো দূরের কথা ডাক্তারের চেহারাও দেখিনি-এরশাদ
সকালের আলো প্রতিবেদক :
সময় : 2018-06-22 16:07:38

আজ শুক্রবার,ছয় বছর কারাগারে থাকা অবস্থায় চিকিৎসা তো দূরের কথা ডাক্তারের চেহারাও দেখেননি বলে দাবি করেছেন প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ। অথচ খালেদা জিয়া চিকিৎসা পাচ্ছেন, সঙ্গে কাজের মেয়েও পেয়েছেন বলে উল্লেখ করেন তিনি। এরশাদ বলেন, খলেদা জিয়া চেয়েছিলেন আমি কারাগারেই মারা যাই। কিন্তু মহান আল্লাহ তায়ালা আমাকে বাঁচিয়ে রেখেছেন।

দুপুর ১২টার দিকে ঢাকা থেকে সৈয়দপুর হয়ে রংপুর সার্কিট হাউজে এসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, জিয়াউর রহমান সেনাপ্রধান ছিলেন। তার স্ত্রী হিসেবে তিনিও সিএমএইচে চিকিৎসা নিতে পারেন। কিন্তু উনি গোঁ ধরে বসে আছেন তার ইচ্ছে অনুযায়ী চিকিৎসা নেবেন। এটা কখনোই হতে পারে না।

এ সময় মাদক নির্মূলে ক্রসফায়ারকে সমর্থন করেন এরশাদ। বলেন, মাদক দমন করতে গিয়ে কিছু লোক যদি মারা যায় তা গ্রহণ করা উচিত। যদিও আমি বিনা বিচারে মৃত্যু সমর্থন করি না। তার পরেও যারা মাদক ব্যবসা করে যুবসমাজকে ধ্বংস করছে তাদের মৃত্যুতে আমাদের কোনও শোক নেই।

আসন্ন গাজীপুর, সিলেট, বরিশাল ও রাজশাহী সিটি করপোরেশন নির্বাচন প্রতিদ্বন্দ্বিপূর্ণ হবে বলে আশাবাদ ব্যক্ত করেন এরশাদ। তিনি বলেন, এই নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীরাই জয়ী।

সকল মন্তব্য

মন্তব্য দিতে চান তাহলে Login করুন, সদস্য না হলে Registration করুন।

সকালের আলো

Sokaler Alo

সম্পাদক ও প্রকাশক : এস এম আজাদ হোসেন

নির্বাহী সম্পাদক : সৈয়দা আফসানা আশা

সকালের আলো মিডিয়া ও কমিউনিকেশন্স কর্তৃক

৮/৪-এ, তোপখানা রোড, সেগুনবাগিচা, ঢাকা-১০০০ হতে প্রকাশিত

মোবাইলঃ ০১৫৫২৫৪১২৮৮ । ০১৭১৬৪৯৩০৮৯ ইমেইলঃ newssokaleralo@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Developed by IT-SokalerAlo     hit counters Flag Counter