Monday, June 24, 2019
Login
Username
Password
  সদস্য না হলে... Registration করুন
ঢাকাগামী উপবন এক্সপ্রেসের তিনটি বগি খালে পড়ার ঘটনায় এখন পর্যন্ত ৭ জন নিহত                 তৈরি পোশাক ও চামড়া ব্যবসায়ীদের মতো স্বর্ণ ব্যবসায়ীদেরও বন্ড লাইসেন্স দেয়া হবে                  টিআইবি মনে করে জনপ্রশাসনে রাজনৈতিক প্রভাব উদ্বেগজনক                 উপমহাদেশের অন্যতম প্রাচীন রাজনৈতিক দল ‘আওয়ামী লীগ’ প্রতিষ্ঠার ৭০ বছরে পা রাখলো                 দেশ ও জাতিকে সামনে এগিয়ে নিয়ে আওয়ামী লীগ দেশকে ক্ষুধা ও দারিদ্র্য মুক্ত করবে                 জাতীয় সংসদে ৩০০ ঋণ খেলাপির তালিকা প্রকাশ করেছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল                 দেশের ২ কোটি ২০ লাখ শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হচ্ছে আজ                  বাংলাদেশ এশিয়া ও প্রশান্ত মহাসাগর অঞ্চলের ৪৫ দেশের মধ্যে দ্রুততম অর্থনৈতিক প্রবৃদ্ধি অর্জন করেছে                

মূল সংবাদ


চলমান রোহিঙ্গা সংকটের সমাধান ও প্রত্যাবাসনে চীনকে সহযোগিতার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী
সকালের আলো প্রতিবেদক :
সময় : 2019-03-21 23:15:23

আজ বৃহস্পতিবার রোহিঙ্গা সংকটের সমাধান ও প্রত্যাবাসনে চীনকে সহযোগিতার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিকেলে গণভবনে চীনের কমিউনিস্ট পার্টির আন্তর্জাতিক বিভাগের মন্ত্রী সং তাও’য়ের সাথে সৌজন্য সাক্ষাতের সময় এ মন্তব্য করেন প্রধানমন্ত্রী। এসময় রোহিঙ্গাদের নিরাপদে দেশে ফেরত পাঠাতে চীন অগ্রগামী ভূমিকা রাখতে পারে  বলেও উলে­খ করে তিনি। রোহিঙ্গা প্রত্যাবাসনে চীন কাজ করছে বলে জানান দেশটির কমিউনিস্ট পার্টির এই নেতা। সেই সাথে দুই দেশের দ্বি-পাক্ষিক সম্পর্ক ও বিনিয়োগ বিষয়ে আলোচনা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সং তাও।

টানা তৃতীয়বারের মত সরকার গঠন করায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানান সং। এসময় আওয়ামী লীগ ও চায়না কমিউনিস্ট পার্টির মধ্যে সহযোগিতামূলক একটি সমঝোতা স্মারক সই হয়।

সকল মন্তব্য

মন্তব্য দিতে চান তাহলে Login করুন, সদস্য না হলে Registration করুন।

সকালের আলো

Sokaler Alo

সম্পাদক ও প্রকাশক : এস এম আজাদ হোসেন

নির্বাহী সম্পাদক : সৈয়দা আফসানা আশা

সকালের আলো মিডিয়া ও কমিউনিকেশন্স কর্তৃক

৮/৪-এ, তোপখানা রোড, সেগুনবাগিচা, ঢাকা-১০০০ হতে প্রকাশিত

মোবাইলঃ ০১৫৫২৫৪১২৮৮ । ০১৭১৬৪৯৩০৮৯ ইমেইলঃ newssokaleralo@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Developed by IT-SokalerAlo     hit counters Flag Counter