Saturday, June 23, 2018
Login
Username
Password
  সদস্য না হলে... Registration করুন
সার্বিয়ার বিপক্ষে দুর্দান্ত এক জয় তুলে নিয়েছে সুইজারল্যান্ড                  নাইজেরিয়ার জয়ে খুশী আর্জেন্টিনা, ক্ষীণ আশা বেঁচে থাকলো                  প্রতিপক্ষ কোস্টারিকাকে ২-০ গোলে বিশ্বকাপের মতো মঞ্চে তৃতীয়বারের মতো হারালো ব্রাজিল                 স্পেনের বিরুদ্ধে ইরান জিততে পারেনি, কিন্তু বড় ধরনের লাভ হয়েছে ইরানী নারীদের                 দ্বিতীয় পর্বের আশা বাঁচিয়ে রাখল অস্ট্রেলিয়া                 এমবাপ্পের গোলেই বিশ্বকাপের নক আউটের টিকিট নিশ্চিত করল ফ্রান্স।                 রাশিয়া বিশ্বকাপের প্রথম রাউন্ড থেকেই বিদায় নিতে যাচ্ছে আর্জেন্টিনা?                  স্পেনের কাছে হেরেছে ইরান                  লুইস সুয়ারেজের গোলে বিদায় নিতে হচ্ছে এশিয়ার দেশ সৌদি-আরবকে                 মরক্কোর বিপক্ষেও ম্যাচের ৪ মিনিটে দেওয়া রোনালদোর গোলেই জিতেছে পর্তুগাল                 বিশ্বকাপে প্রথম দেশ হিসেবে নক আউট পর্ব নিশ্চিত করেছে স্বাগতিক রাশিয়া                 সফরকারি অজিদের বিপক্ষে সর্বোচ্চ রানের নতুন বিশ্ব রেকর্ড গড়েছে ইংল্যান্ড                 ২-১ গোলের ব্যবধানে পোল্যান্ডকে উড়িয়ে দিয়ে দারুণ সূচনা করেছে সেনেগাল                 শক্তিশালী কলম্বিয়াকে ২-১ গোলে হারিয়ে দিয়ে দুরন্ত সূচনা করলেন এশিয়ান জায়ান্ট জাপান                 পানামাকে ৩-০ ব্যবধানে হারিয়ে শুভ সূচনা করেছে বেলজিয়াম                 জয়ের রেকর্ড অক্ষুন্ন রাখল ইংল্যান্ড                

খেলার সংবাদ


আনুশকাই আমার শক্তি
সকালের আলো প্রতিবেদক :
সময় : 2018-05-22 11:55:27

কেউ দ্বিমত করবেন না অধিনায়ক হিসেবে বিরাট কোহলির সফলতা নিয়ে। কোহলি নেতৃত্ব নেওয়ার পর ভারতীয় ক্রিকেটে যেন এক নতুন যুগের শুরু হয়েছে। শুধু ব্যক্তিগত পারফরম্যান্সই নয়, দলকেও দারুণ সব সফলতা এনে দিয়েছেন কোহলি। আর দীর্ঘদিনের সঙ্গী আনুশকার সঙ্গে গাটছাড়া বাধার পর কোহলি যেন আরও পরিণত। অধিনায়ক হিসেবে মাঠে সিদ্ধান্ত গ্রহণে পরিপক্কতার পরিচয় দিচ্ছেন।
তবে প্রতাপশালী অধিনায়কের ক্ষমতা শুধু মাঠে সীমাবদ্ধ, মাঠের বাইরে তার অধিনায়ক স্ত্রী আনুশকা শর্মা! এতে অবশ্য খুশি বিরাট। তার ভাষ্য, আনুশকাই আমার শক্তি।
মাঠের বাইরে কোহলির জীবনের পুরোটাই নেতৃত্ব দেন তার সহধর্মিনী। এমনটা জানিয়েছেন কোহলি নিজেই। তার মতে, মাঠের ভেতরে কখনো ভুল সিদ্ধান্ত নিতে পারেন তিনি কিন্তু মাঠের বাইরে কোনো ভুল সিদ্ধান্ত নেন না কোহলির ব্যক্তিগত অধিনায়ক।
ভারতীয় টিভি চ্যানেল স্টার স্পোর্টসের সাক্ষাৎকারমূলক অনুষ্ঠান ‘ক্রিকেট লাইভে’এসে এ কথা জানান কোহলি। 
তিনি বলেন, অবশ্যই আনুশকা মাঠের বাইরের অধিনায়ক। আমার জীবনের সব সঠিক সিদ্ধান্ত সে-ই নিয়ে থাকে। সে আমার শক্তি এবং আমাকে সবসময় ইতিবাচক রাখে। একজন জীবনসঙ্গীর মাঝে আপনি এই জিনিসটাই খুঁজবেন। তাকে পেয়ে আমি অনেক বেশি কৃতজ্ঞ।
 মাঠের ভেতরের ক্রিকেট খেলাটাও খুব ভালো বোঝেন আনুশকা, এমনটাই জানান ভারতীয় অধিনায়ক। কোহলি বলেন, সে ক্রিকেটের প্রতি অনেক বেশি আসক্ত। খুব ভালোভাবেই ক্রিকেট খেলা বোঝে সে এবং প্রত্যেক খেলোয়াড়ের আবেগের ব্যাপারটাও ধরতে পারে। কোন পরিস্থিতিতে একজন খেলোয়াড় কী ভাবছে তা বুঝতে পারে আনুশকা। এটি দুর্দান্ত একটি গুণ।
সূত্র : স্টার স্পোর্টস।

সকল মন্তব্য

মন্তব্য দিতে চান তাহলে Login করুন, সদস্য না হলে Registration করুন।

সকালের আলো

Sokaler Alo

সম্পাদক ও প্রকাশক : এস এম আজাদ হোসেন

নির্বাহী সম্পাদক : সৈয়দা আফসানা আশা

সকালের আলো মিডিয়া ও কমিউনিকেশন্স কর্তৃক

৮/৪-এ, তোপখানা রোড, সেগুনবাগিচা, ঢাকা-১০০০ হতে প্রকাশিত

মোবাইলঃ ০১৫৫২৫৪১২৮৮ । ০১৭১৬৪৯৩০৮৯ ইমেইলঃ newssokaleralo@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Developed by IT-SokalerAlo     hit counters Flag Counter