Saturday, August 18, 2018
Login
Username
Password
  সদস্য না হলে... Registration করুন
আর্জেন্টিনার ফুটবলে সময়টা ভাল যাচ্ছে না                 স্বাগতিক ভুটানকে ৫-০ গোলে বিধ্বস্ত করে ফাইনালে বাংলাদেশের মেয়েরা                 বিশ্বসেরা ফ্রান্স ১ ,ক্রোয়েশিয়া ৪,বাংলাদেশ ১৯৪।                  প্রথম শিরোপাই হারলেন লোপেতেগুই                  স্পেন জাতীয় দল থেকে অবসর নিলেন ডেভিড সিলভা                 দারুণ জয়ে নতুন মৌসুম শুরু হল লিওনেল মেসিদের                

খেলার সংবাদ


বড় একটা ধাক্কা খেলো আলবিসেলেস্তারা
সকালের আলো প্রতিবেদক :
সময় : 2018-05-23 12:49:28

বিশ্বকাপ মাঠে গড়াতে আর বাকি মাত্র ২২ দিন। তার আগে বড়সড় ধাক্কা খেল আর্জেন্টিনা। হাঁটুর ইনজুরির কারণে দল থেকে ছিটকে গেলেন গোলপোস্টের নিচে অটোমেটিক চয়েস সার্জিও রোমেরো।

আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ) বিষয়টি নিশ্চিত করেছে। টুইটবার্তায় সংস্থাটি জানিয়েছে, সার্জিও রোমেরো ডান হাঁটুর সংযোগস্থলে চোট পেয়েছেন। ফলে বিশ্বকাপ স্কোয়াড থেকে ছিটকে গেছেন তিনি।

আর্জেন্টিনা সবশেষ বিশ্বকাপ জেতে ১৯৮৬ সালে। দীর্ঘ ৩২ বছর পর ফের সোনালি ট্রফিটা স্পর্শ করার স্বপ্ন দেখছেন আলবিসেলেস্তেরা। সেই স্বপ্ন বাস্তবায়নের পথে প্রথমে বড় আঘাত পেলেন তারা।

সবশেষ ২০১৪ বিশ্বকাপে শিরোপা ছোঁয়ার সন্নিকটে চলে গিয়েছিল আর্জেন্টিনা। তবে ফাইনালে অতিরিক্ত সময়ে জার্মানির কাছে হেরে স্বপ্নভঙ্গ হয় দলটির।

সেই পর্যন্ত নিয়ে যেতে অসামান্য অবদান ছিল রোমেরোর। ব্রাজিল বিশ্বকাপে দুর্বার হয়ে উঠেছিলেন তিনি। মাত্র ৪টি গোল হজম করেছিলেন ম্যানচেস্টার ইউনাইটেডে খেলা এই গোলরক্ষক। গ্রুপপর্বে তিনটি ও ফাইনালে একটি।

আসছে বিশ্বকাপ বাছাইপর্বেও আস্থার প্রতীক ছিলেন তিনি। দাঁড়িয়েছিলেন প্রতিটি ম্যাচেই পোস্টের নিচে। অথচ কী দুর্ভাগ্য, ইনজুরির কবলে পড়ে সেই বিশ্বকাপ থেকেই ছিটকে গেলেন।

চটজলদি রোমেরোর বিকল্পও ঠিক করে ফেলেছে এএফএ। আর্জেন্টিনা স্কোয়াডে ঠাঁই পেয়েছেন নিহুয়েল গুজম্যান। গোলবারের নিচে তাকে জায়গা করে নিতে লড়তে হবে উইলি কাবাল্লেরো ও ফ্রাঙ্কো আরমানির সঙ্গে।

রাশিয়া বিশ্বকাপে ‘ডি’ গ্রুপে রয়েছে স্বপ্নচারী আর্জেন্টিনা। যেখানে তাদের প্রতিপক্ষ আইসল্যান্ড, ক্রোয়েশিয়া ও নাইজেরিয়া। ইতিমধ্যে একে ডেথ গ্রুপ ঘোষণা করেছেন ফুটবলবোদ্ধারা।

 
 

সকল মন্তব্য

মন্তব্য দিতে চান তাহলে Login করুন, সদস্য না হলে Registration করুন।

সকালের আলো

Sokaler Alo

সম্পাদক ও প্রকাশক : এস এম আজাদ হোসেন

নির্বাহী সম্পাদক : সৈয়দা আফসানা আশা

সকালের আলো মিডিয়া ও কমিউনিকেশন্স কর্তৃক

৮/৪-এ, তোপখানা রোড, সেগুনবাগিচা, ঢাকা-১০০০ হতে প্রকাশিত

মোবাইলঃ ০১৫৫২৫৪১২৮৮ । ০১৭১৬৪৯৩০৮৯ ইমেইলঃ newssokaleralo@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Developed by IT-SokalerAlo     hit counters Flag Counter