Monday, April 22, 2019
Login
Username
Password
  সদস্য না হলে... Registration করুন
আবার বিশ্বকাপ দলে তাও আবার অধিনায়ক হিসেবেই এবার বিলেতে যাচ্ছেন দিমুথ করুনারত্নে                 বাংলাদেশের সেরা বিশ্বকাপ হতে চলেছে এবার                 

খেলার সংবাদ


ইনজুরির পর প্রথম ম্যাচেই ঝোড়ো সেঞ্চুরি করেছেন তামিম
সকালের আলো প্রতিবেদক :
সময় : 2018-12-06 22:39:46

দীর্ঘদিন পরে ইনজুরি কাটিয়ে মাঠে ফিরেছেন তামিম ইকবাল। আর আজ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে নেমেই তামিম বুঝিয়ে দিয়েছে তিনি মাঠে ফিরেছেন। ইনজুরির পর প্রথম ম্যাচেই ঝোড়ো সেঞ্চুরি তারই প্রমাণ দিল। 

মাত্র ৩৪ বলে ফিফটি ছুঁয়েছেন তামিম। আর এজন্য তিনি মেরেছেন আট চার ও এক ছক্কা। কিন্তু এরপর দমে জাননি তামিম। মোট ১৩টি চার ও তিন ছক্কা নিয়ে ১০০ রানের গণ্ডি পার করেন তামিম। আর সেঞ্চুরি ছুঁতে তার খেলতে হয়েছে ৭০ বল। শেষ পর্যন্ত ৭৩ বলে ১০৭ রান করে থেমেছেন জাতীয় দলের এই ওপেনার ব্যাটসম্যান। রোস্টন চেজের বলে স্টাম্পড হয়েছেন তামিম।

ওয়েস্ট ইন্ডিজের ৩৩১ রানের জবাবে ব্যাট করতে নেমে তামিম ও ইমরুল কায়েসের ব্যাটে দারুণ সূচনা করে বিসিবি একাদশ। ৮১ রানের ওপেনিং জুটি ভেঙে ইমরুল ২৭ রানে ফিরে গেলেও সৌম্যকে নিয়ে ভালোভাবেই রান তাড়া করেছেন তামিম। শেষ খবর পাওয়া পর্যন্ত ৩৮ ওভার শেষে ছয় উইকেট হারিয়ে বিসিবি একাদশের সংগ্রহ ৩০২ রান। বর্তমানে ৯৪ রান নিয়ে মাঠে রয়েছেন সৌম্য সরকার ও নিজস্ব ২০ রান নিয়ে সৌম্যের সাথে আছেন অধিনায়ক মাশরাফি মুর্তজা। 

উল্লেখ্য, এশিয়া কাপের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে হাতে চোট পেয়েছিলেন তামিম ইকবাল। গত সেপ্টেম্বরের সে ম্যাচে দলের প্রয়োজনে শেষ দিকে এক হাতে ব্যাটিংয়ে নেমে প্রশংসিত হয়েছিলেন। চোটমুক্তির জন্য পুনর্বাসন প্রক্রিয়ার মধ্য দিয়ে গেছে গত দুই মাস। দীর্ঘদিন পরে আজই বিসিবি একাদশের জার্সিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে মাঠে ফিরেছেন। 

সকল মন্তব্য

মন্তব্য দিতে চান তাহলে Login করুন, সদস্য না হলে Registration করুন।

সকালের আলো

Sokaler Alo

সম্পাদক ও প্রকাশক : এস এম আজাদ হোসেন

নির্বাহী সম্পাদক : সৈয়দা আফসানা আশা

সকালের আলো মিডিয়া ও কমিউনিকেশন্স কর্তৃক

৮/৪-এ, তোপখানা রোড, সেগুনবাগিচা, ঢাকা-১০০০ হতে প্রকাশিত

মোবাইলঃ ০১৫৫২৫৪১২৮৮ । ০১৭১৬৪৯৩০৮৯ ইমেইলঃ newssokaleralo@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Developed by IT-SokalerAlo     hit counters Flag Counter