Monday, June 24, 2019
Login
Username
Password
  সদস্য না হলে... Registration করুন
জয়ের ধারায় ফিরতে মরিয়া ছিল দুই দলই,শেষ পর্যন্ত সেই লড়াইয়ে জিতলো পাকিস্তান                 টিকে থাকতে হলে জয়ের কোন বিকল্পই নেই পাকিস্তানের                  জয়ের আশা জাগিয়েও তীরে এসে তরী ডুবলো আফগানিস্তানের                 ‘এ’ গ্রুপের চ্যাম্পিয়ন হয়ে কোপার কোয়ার্টারে পৌঁছে গেল ব্রাজিল                  ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে আবার বিশ্বকাপের পয়েন্ট তালিকার শীর্ষে ফিরল নিউজিল্যান্ড                 বিশ্বকাপের ২৮ তম ম্যাচে শক্তিশালী ভারতের বিপক্ষে আজ মাঠে নামছে দুর্বল আফগানিস্তান                 কোপা আমেরিকার কোয়ার্টার-ফাইনালে উঠেছে বর্তমান চ্যাম্পিয়ন চিলি                 লাসিথ মালিঙ্গার গতির কাছে পরাস্ত হয়েছে ইংলিশরা                 জয়ের জন্য ইংল্যান্ডকে ২শ’ ৩৩ রানের টার্গেট দিয়েছে শ্রীলঙ্কা                 হারলেও বাংলাদেশের সেমির স্বপ্ন এখনি শেষ হয়ে যাচ্ছে না                 পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া বাংলাদেশের বিপক্ষে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে                

খেলার সংবাদ


ম্যানচেস্টার সিটি নতুন বছরে নতুন ইতিহাস গড়ল,যার নেপথ্য নায়ক গ্যাব্রিয়েল জেসুস
সকালের আলো প্রতিবেদক :
সময় : 2019-01-10 16:09:35

ম্যানচেস্টার সিটি নতুন বছরে নতুন ইতিহাস গড়ল। যার নেপথ্য নায়ক গ্যাব্রিয়েল জেসুস। এই ব্রাজিলিয়ান তারকার ৪ গোলে কারাবাও কাপের সেমিফাইনালের প্রথম লেগে বার্টন অ্যালবিওনকে ৯-০ গোলে উড়িয়ে দিয়েছে ম্যানসিটি। অথচ এই জেসুসকে ম্যাচের পর ম্যাচ বসিয়ে রেখেছে ম্যানচেস্টার সিটি।

এদিনও শুরুতে মাঠে নামানো হয়নি গ্যাব্রিয়েল জেসুসকে। কোচ পেপ গার্দিওলার পছন্দের সার্জিও আগুয়েরো। ম্যাচ চলাকালীন এ আর্জেন্টাইনকে উঠিয়ে নিলে, কোনো ম্যাচে বিশ্রামে রাখলে কিংবা ইনজুরির কারণে খেলতে না পারলে সুযোগ পান জেসুস। তাই কোচের কাছে তার চাওয়া তাকে আরও সুযোগ দেয়া হোক।

জেসুস বলেন, আমি ক্যারিয়ারে কখনও ৪ গোল করিনি। এ জন্য আমি মহাখুশি। সর্বোপরি আমরা ভালো খেলেছি। তবে বার্টনকে সম্মান দেখাতে হবে। যেটি গুরুত্বপূর্ণ। স্কাই স্পোর্টসকে তিনি বলেন, আর সবার মতো আমি আরও খেলতে চাই। দলকে সহায়তা করতে চাই। দলের জয়ে অবদান রাখতে চাই।

চলতি মৌসুমে আগুনে ফর্মে আছেন জেসুস। সব প্রতিযোগিতা মিলিয়ে ২৬ ম্যাচে করেছেন ১২ গোল। তিনি বলেন, গেল বছর এ সময় পর্যন্ত এত গোল করতে পারিনি। এবার পেরে আমি খুবই খুশি। এখন কঠোর পরিশ্রম করি, যেন সিটির হয়ে আরও খেলার সুযোগ পাই।

সকল মন্তব্য

মন্তব্য দিতে চান তাহলে Login করুন, সদস্য না হলে Registration করুন।

সকালের আলো

Sokaler Alo

সম্পাদক ও প্রকাশক : এস এম আজাদ হোসেন

নির্বাহী সম্পাদক : সৈয়দা আফসানা আশা

সকালের আলো মিডিয়া ও কমিউনিকেশন্স কর্তৃক

৮/৪-এ, তোপখানা রোড, সেগুনবাগিচা, ঢাকা-১০০০ হতে প্রকাশিত

মোবাইলঃ ০১৫৫২৫৪১২৮৮ । ০১৭১৬৪৯৩০৮৯ ইমেইলঃ newssokaleralo@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Developed by IT-SokalerAlo     hit counters Flag Counter