Monday, January 21, 2019
Login
Username
Password
  সদস্য না হলে... Registration করুন
চিটাগংয়ের কাছে হেরে গেছে খুলনা                 সিলেট সিক্সার্সকে ৪ উইকেটে হারিয়েছে রংপুর রাইডার্স                 ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের নতুন নির্বাহী হিসেবে নির্বাচিত হয়েছেন মানু সোহনি                 ভারতের মেলবোর্নে জয়ের নেপথ্য কারণগুলো                

খেলার সংবাদ


১২৪ রানের লক্ষ্যে হেসেখেলে জিতল কুমিল্লা ভিক্টোরিয়ান্স
সকালের আলো প্রতিবেদক :
সময় : 2019-01-12 10:01:54

১২৪ রানের লক্ষ্য কুমিল্লা ভিক্টোরিয়ান্স টপকে গেছে ৮ বল হাতে রেখে ৫ উইকেট হারিয়ে। এবারের বিপিএলে অন্যতম সেরা দল কুমিল্লা। তাদের ব্যাটিং লাইনআপের দিকে তাকালেই সেটি বোঝা যায়।

উদ্ভোধনী জুটিই জয়ের ভিত গড়ে দেয় কুমিল্লার। এভিন লুইস ও এনামুল হক ৬৫ রানের জুটি গড়েন। এভিন লুইস ২১ বলে ২৮ রান করেন। সর্বোচ্চ ৪০ রান করেছেন এনামুল ৩২ বলে চার বাউন্ডারি আর এক ছক্কায়। এছাড়া ২৫ বলে ২১ রান করেন তামিম ইকবাল। বাউন্ডারি মেরেছেন তিনটি। আফ্রিদি ৯ আর লিয়াম ডসন অপরাজিত থাকেন ১২ রানে। একটি করে উইকেট নিয়েছেন মোস্তাফিজুর রহমান, আরাফাত সানি ও কায়েস আহমেদ।

এরআগে চমক উপহার দেন মেহেদি হাসান মিরাজ। তিনি নিজেই মুমিনুল হকের সঙ্গে ইনিংস শুরু করতে নামেন। আগের ম্যাচে তিনে নেমে অমন চমৎকার ইনিংস খেলার পর অধিনায়ক হিসেবে আরেকটু এগিয়ে ব্যাট করার ইচ্ছে জাগতেই পারে। চমকটা জাগিয়েছেন ব্যাটে ঝড় তুলে।

ইনিংসের দ্বিতীয় বলে স্ট্রাইকে পেয়েছিলেন, আবু হায়দারের সে বলেই চার। বাঁহাতি পেসারের প্রথম ওভার শেষ হওয়ার আগেই আরও দুবার বল সীমানা ছাড়াল। দ্বিতীয় ওভারে দুটি বল পেলেন ভাগে। তাতেও একটি চার। তৃতীয় ওভারে একটু ছন্দ পতন। মোহাম্মদ সাইফউদ্দীনের প্রথম দুই বলে ড্রেসিংরুমের পথ ধরেছেন মুমিনুল হক ও সৌম্য সরকার। প্রথমজন এলবিডব্লু, দ্বিতীয়জন দুর্দান্ত এক ইনসুইংয়ে ভুল শট খেলে বোল্ড।

মিরাজ তবু থামলেন না, পাঁচ ওভারের মধ্যেই ১০ বলে ৬ চারে ২৫ রান তুলে ফেললেন এই অলরাউন্ডার। মোহাম্মদ হাফিজকে নিয়ে পাওয়ার প্লেতে ৪৬ রান তুলে ফেলার পর মনে হচ্ছিল রাজশাহী ভালো একটা স্কোর গড়তে যাচ্ছে।

কিন্তু সপ্তম ওভারে লিয়াম ডসনের অপূর্ব সুন্দর এক বলে হাফিজের স্টাম্প ভেঙে যাওয়া সে চিন্তায় বাধ দিল। আর রাজশাহী দুমড়ে মুচড়ে গেল পরের ওভারেই।

শহীদ আফ্রিদির প্রথম বলে  মিরাজ এলবিডব্লু। ১৭ বলে ৬ চারে ৩০ করে ফিরেছেন মিরাজ। পরের বলটায় লরি ইভান্সও একই ভুল করলেন। ২ উইকেটে ৫৩ রান থেকে রাজশাহী মুহূর্তেই ৫ উইকেটে ৫৩! সেটা ৭ উইকেটে ৬৩ হয়ে গেল ১০ ওভারের মধ্যেই।

রাজশাহী যে এরপরও এক শ পেরিয়েছে সে জন্য ধন্যবাদ প্রাপ্য জাকির হাসান ও ইসুরু উদানার। টি-টোয়েন্টির সঙ্গে সম্পূর্ণ বেমানান এক জুটিতে ৩০ রান এনে দিয়েছেন এ দুজন, তখন যে ওটাই দরকার ছিল। ২৬ বলে ২৭ রান করে জাকির ফিরলেও উদানা রয়ে গেছেন। ২৯ বলে ৫ চার ও ১ ছক্কায় ৩২ রান করে দলকে ১২৪ রান এনে দিয়েছেন।

সকল মন্তব্য

মন্তব্য দিতে চান তাহলে Login করুন, সদস্য না হলে Registration করুন।

সকালের আলো

Sokaler Alo

সম্পাদক ও প্রকাশক : এস এম আজাদ হোসেন

নির্বাহী সম্পাদক : সৈয়দা আফসানা আশা

সকালের আলো মিডিয়া ও কমিউনিকেশন্স কর্তৃক

৮/৪-এ, তোপখানা রোড, সেগুনবাগিচা, ঢাকা-১০০০ হতে প্রকাশিত

মোবাইলঃ ০১৫৫২৫৪১২৮৮ । ০১৭১৬৪৯৩০৮৯ ইমেইলঃ newssokaleralo@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Developed by IT-SokalerAlo     hit counters Flag Counter