Thursday, August 22, 2019
Login
Username
Password
  সদস্য না হলে... Registration করুন
বাংলাদেশ ফুটবল ফেডারেশন ডেঙ্গু আতঙ্কে                 দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে মাঠে আজ নামবে ওয়েস্ট ইন্ডিজ ও ভারত                 ঘরের ছেলেকে নেইমারকে ঘরে ফেরাতে উঠেপড়ে লেগেছে বার্সেলোনা                 আজ নতুন চাকরিতে যোগদানের মধ্য দিয়ে জাতীয় দলের দায়িত্ব আনুষ্ঠানিক বুঝে নেবেন ডমিঙ্গো                 টাইগারদের নতুন হেড কোচ রাসেল ডোমিঙ্গো ঢাকায় এসে পৌঁছেছেন                 এইচপি দল ও বিসিবি একাদশের জন্য মোট ৬০ ক্রিকেটারকে সব সময়ের জন্য প্রস্তুত করা হচ্ছে                 লর্ডস টেস্ট উত্তাপ ছড়িয়েও ড্র হয়েছে                

খেলার সংবাদ


তামিম অপরাজিত ১৪১ রাঙে,ঢাকার সামনে ২০০ রানের টার্গেট
সকালের আলো প্রতিবেদক :
সময় : 2019-02-08 20:27:42

আজ শুক্রবার (৮ ফেব্রুয়ারী) বিপিএলের ফাইনালে জয়ের জন্য কুমিল্লা ভিক্টোরিয়ান্সের দেয়া ২০০ রানের লক্ষ্যে ব্যাট করছে ঢাকা ডায়নামাইটস। এর আগে তামিম ইকবালের মারকুটে সেঞ্চুরিতে নির্ধারিত ওভারে ৩ উইকেট হারিয়ে কুমিল্লা তুলেছে ১৯৯ রান।

কুমিল্লার বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন ঢাকার দলপতি সাকিব আল হাসান। এর আগে মিরপুরে খেলা সবশেষ পাঁচ ম্যাচের সবকটিতেই জিতেছে আগে ফিল্ডিং করা দল।

ব্যাটিংয়ে নেমে ইনিংসের দ্বিতীয় ওভারে বিদায় নেন ক্যারিবীয়ান ওপেনার এভিন লুইস। রুবেল হোসেনের বলে এলবির ফাঁদে পড়ে বিদায়ের আগে তিনি ৭ বলে এক বাউন্ডারিতে করেন ৬ রান। রিভিউ নিয়েও বাঁচতে পারেননি লুইস। দলীয় ৯ রানের মাথায় কুমিল্লা প্রথম উইকেট হারায়। এরপর জুটি গড়েন তামিম-বিজয়। ১২তম ওভারে সাকিবের বলে এলবিডব্লিউর ফাঁদে পড়ে বিদায় নেন তিন নম্বরে নামা এনামুল হক বিজয়। তার আগে তামিমের সঙ্গে ৬১ বলে ৮৯ রানের জুটি গড়েন। বিজয় ৩০ বলে দুই বাউন্ডারিতে করেন ২৪ রান। এরপর কোনো রান না করেই রানআউট হন শামসুর রহমান শুভ। দলীয় ৯৯ রানে তিন উইকেট হারায় কুমিল্লা।

এরপর জুটি গড়েন তামিম আর দলপতি ইমরুল কায়েস। এক প্রান্তে চলতে থাকে তামিমের দানবীয় ব্যাটিং।  দুজনে মিলে ৪৬ বলে তোলেন ১০০ রান। অবিচ্ছিন্ন থাকে এই জুটি। তামিম নিজের প্রথম ফাইনাল খেলতে নেমে সেঞ্চুরি হাঁকান। ৬১ বলে ১০টি চার আর ১১টি বিশাল ছক্কায় করেন অপরাজিত ১৪১ রান। ইমরুল ২০ বলে ১৭ রান করে অপরাজিত থাকেন।

সকল মন্তব্য

মন্তব্য দিতে চান তাহলে Login করুন, সদস্য না হলে Registration করুন।

সকালের আলো

Sokaler Alo

সম্পাদক ও প্রকাশক : এস এম আজাদ হোসেন

নির্বাহী সম্পাদক : সৈয়দা আফসানা আশা

সকালের আলো মিডিয়া ও কমিউনিকেশন্স কর্তৃক

৮/৪-এ, তোপখানা রোড, সেগুনবাগিচা, ঢাকা-১০০০ হতে প্রকাশিত

মোবাইলঃ ০১৫৫২৫৪১২৮৮ । ০১৭১৬৪৯৩০৮৯ ইমেইলঃ newssokaleralo@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Developed by IT-SokalerAlo     hit counters Flag Counter