Friday, February 22, 2019
Login
Username
Password
  সদস্য না হলে... Registration করুন
ভয়াবহ অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় রাশিয়ার প্রেসিডেন্টের শোক                 সৌদি যুবরাজ মোহাম্মেদ বিন সালমান ভারত সফর করলেন                  মালয়েশিয়ায় ভবনে আগুন, বাংলাদেশিসহ ৬ জনের মৃত্যু                 ফেসবুক-স্রষ্টা মার্ক জাকারবার্গ নতুন করে ‘কাঠগড়ায়’                 'যদি পাকিস্তান আক্রান্ত হয়, তবে কোন চিন্তা-ভাবনা ছাড়াই ভারতে হামলা চালানো হবে।’                 সৌদি আরব পাকিস্তানে খনিজ, পর্যটন, কৃষি, জ্বালানিসহ বিভিন্ন খাতে ২ হাজার কোটি মার্কিন ডলার বিনিয়োগ করবে                 মধ্যপ্রাচ্যে যুদ্ধের পাঁয়তারা করছে যুক্তরাষ্ট্র ও ইসরাইল-ইরান                

বিশ্ব সংবাদ


বাবা এইচ ডব্লিউ বুশের শেষ কৃত্য অনুষ্ঠানে এসে কাঁদলেন জর্জ ডব্লিউ বুশ
সকালের আলো প্রতিবেদক :
সময় : 2018-12-06 22:31:52

বাবা এইচ ডব্লিউ বুশের শেষ কৃত্য অনুষ্ঠানে এসে কাঁদলেন জর্জ ডব্লিউ বুশ।বাবাও যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ছিলেন। পরবর্তীতে বাবার জীবদ্দশায় নিজেও প্রেসিডেন্ট হন।

বুধবার (৫ ডিসেম্বর) ওয়াশিংটন ডিসিতে রাষ্ট্রীয় মর্যাদায় অনুষ্ঠিত হয় শেষকৃত্য অনুষ্ঠান।

সিনিয়র বুশ ১৯৮৯ থেকে ১৯৯৩ সাল পর্যন্ত চার বছর যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করেন।  গত শুক্রবার ৯৪ বছর বয়সে তিনি মারা যান। টেক্সাস অঙ্গরাজ্যে স্ত্রী বারবারার পাশে তাকে সমাহিত করা হবে।

বাবার প্রশংসা করে জুনিয়র বুশ বলেন, তিনি ব্যর্থতাকে জীবনের একটা অংশ হিসেবে সবসময় গ্রহণ করেছেন। তিনি আমাদের শিক্ষা দিয়েছেন ব্যর্থতা থেকে কীভাবে শক্তি নিতে হয়।

এক পর্যায়ে তিনি আবেগাপ্লুত হয়ে পড়েন। কান্নাভেজা কণ্ঠে তিনি বলেন, আমাদের চোখের পানিই বলে দেয় আমরা তোমাকে কীভাবে জানি ও কতটা ভালবাসি। তিনি একজন মহৎ ব্যক্তি ছিলেন। সম্ভবত তিনি ছেলে-মেয়েদের জন্য সেরা বাবা।

সকল মন্তব্য

মন্তব্য দিতে চান তাহলে Login করুন, সদস্য না হলে Registration করুন।

সকালের আলো

Sokaler Alo

সম্পাদক ও প্রকাশক : এস এম আজাদ হোসেন

নির্বাহী সম্পাদক : সৈয়দা আফসানা আশা

সকালের আলো মিডিয়া ও কমিউনিকেশন্স কর্তৃক

৮/৪-এ, তোপখানা রোড, সেগুনবাগিচা, ঢাকা-১০০০ হতে প্রকাশিত

মোবাইলঃ ০১৫৫২৫৪১২৮৮ । ০১৭১৬৪৯৩০৮৯ ইমেইলঃ newssokaleralo@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Developed by IT-SokalerAlo     hit counters Flag Counter