Friday, November 22, 2019
Login
Username
Password
  সদস্য না হলে... Registration করুন
ভারতের মুম্বাইয়ের বাসিন্দা শান্তনু নায়ডুকে ফোন করে চাকরির প্রস্তাব দিলেন রতন টাটা                 বার্লিনের একটি হাসপাতালে বক্তৃতার সময় রাষ্ট্রপতির ছেলেকে ছুরিকাঘাতে হত্যা                 মীমাংসাটাই রোহিঙ্গাদের মানবিক সংকট নিরসনের একমাত্র পন্থা হতে পারে                 জ্বালানির দাম বাড়ার পর ইরানে বিক্ষোভে নিহত ১০৬: অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল                 ত্রিপোলীতে একটি বিস্কুট কারখানায় বিমান হামলায় বাংলাদেশিসহ ৭ জন নিহত                 যাত্রীবাহী বাসের সঙ্গে ও একটি মালবাহী ট্রাকের সংঘর্ষে ভারতের রাজস্থানে অন্তত ১৪ জন নিহত                 রায় পুনর্বিবেচনার আর্জি জানিয়ে ফের আদালতের দ্বারস্থ হবে এআইএমপিএলবি                

বিশ্ব সংবাদ


গ্রেনেড হামলায় জম্মু ও কাশ্মীরের শ্রীনগরে ১ জন নিহত,আহত হয়েছেন কমপক্ষে ১৫ জন
সকালের আলো প্রতিবেদক :
সময় : 2019-11-04 20:00:42

গ্রেনেড হামলায় জম্মু ও কাশ্মীরের শ্রীনগরে ১ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ১৫ জন। উত্তর কাশ্মীরের সোপোর শহরে সন্ত্রাসবাদীদের গ্রেনেড হামলায় ১৫ জন নাগরিক আহত হওয়ার এক সপ্তাহ পরে ফের এই হামলা হল। খবর এনডিটিভির

আজ সোমবার শহরের কেন্দ্রস্থল হরি সিং হাই স্ট্রিটে ঘটা ওই বিস্ফোরণে আহত ব্যক্তিদের হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন জম্মু ও কাশ্মীরের প্রশাসনিক আধিকারিকরা। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। 

সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, দুপুর ১ টা ২০ মিনিট নাগাদ এই হামলা হয়। হামলার পরে বাজার এলাকা কড়া নিরাপত্তা বেষ্টনীর মধ্যে ঘিরে রাখা হয়েছে।

জম্মু ও কাশ্মীরে গত দশ দিনের মধ্যে এটি তৃতীয় গ্রেনেড হামলার ঘটনা যা ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে উপত্যকা জুড়ে। গত সপ্তাহেও সোপোরের একটি বাস স্ট্যান্ডে অপেক্ষা করা বেশ কয়েকজন সাধারণ নাগরিককে লক্ষ্য করে হামলা চালানো হলে সেই ঘটনায় আহত হন ১৫ জন।

২৬ অক্টোবর আরেকটি সন্ত্রাসবাদী হামলায় কেঁপে ওঠে জম্মু ও কাশ্মীর। সিআরপিএফের একটি দল একটি গাড়িতে করে পরিদর্শনে বের হলে সেই গাড়ি লক্ষ্য করে গ্রেনেড ছোঁড়ে সন্ত্রাসীরা। ওই হামলায় আহত হন ৬ জন নিরাপত্তা কর্মী।

গত ৫ আগষ্ট ৩৭০ অনুচ্ছেদ বাতিল করার পর থেকেই জম্মু ও কাশ্মীরে থমথমে অবস্থা বিরাজ রছে। নিরাপত্তা কর্মীরা উচ্চ সতর্কতা অবলম্বন করতে এলাকায় কড়া দৃষ্টি রাখছেন। ইতিমধ্যেই গত ৩১ অক্টোবর রাজ্যটিকে দুটি কেন্দ্রশাসিত অঞ্চল- জম্মু ও কাশ্মীর এবং লাদাখে আনুষ্ঠানিকভাবে বিভক্ত করা হয়।

সকল মন্তব্য

মন্তব্য দিতে চান তাহলে Login করুন, সদস্য না হলে Registration করুন।

সকালের আলো

Sokaler Alo

সম্পাদক ও প্রকাশক : এস এম আজাদ হোসেন

নির্বাহী সম্পাদক : সৈয়দা আফসানা আশা

সকালের আলো মিডিয়া ও কমিউনিকেশন্স কর্তৃক

৮/৪-এ, তোপখানা রোড, সেগুনবাগিচা, ঢাকা-১০০০ হতে প্রকাশিত

মোবাইলঃ ০১৫৫২৫৪১২৮৮ । ০১৭১৬৪৯৩০৮৯ ইমেইলঃ newssokaleralo@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Developed by IT-SokalerAlo     hit counters Flag Counter